হোম » সারাদেশ » উল্লাপাড়া উপজেলা নির্বাচনে মুক্তি মির্জার কাছে  ধরাশায়ী ৪ প্রার্থী ৯ জনের জামানত বাজেয়াপ্ত 

উল্লাপাড়া উপজেলা নির্বাচনে মুক্তি মির্জার কাছে  ধরাশায়ী ৪ প্রার্থী ৯ জনের জামানত বাজেয়াপ্ত 

রায়হান আলীঃ ২য় ধাপে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন  ২১ মে মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। সেই নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৫ প্রার্থী। এই নির্বাচনে সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত মোট ১৪৪ টি ভোটকেন্দ্রে ইভিএম এ ভোটাররা ভোট প্রদান করেন। নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি আব্দুল লতিফ মির্জার মেয়ে সেলিনা মির্জা মোটরসাইকেল প্রতীকে ৮৯ হাজার ১৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে জয়যুক্ত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নবী নেওয়াজ খাঁন বিনু হেলিকপ্টার প্রতীক নিয়ে ২২ হাজার ২৩ ভোট পেয়েছে। বাকী তিন প্রার্থী ১৫ শতাংশ ভোট না পাওয়াতে জামানত বাজেয়াপ্ত হয়েছে। এরা হলেন মোঃ আকমাল হোসেন তিনি আনারস প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৮৮৩, মোঃ জহুরুল ইসলাম মিল্টন দোয়াত কলম প্রতীকে পেয়েছে ২ হাজার ৫৩১ ভোট এবং হেদায়েত আহমেদ ২ হাজার ৭৩৫ ভোট পেয়েছেন। 
মঙ্গলবার রাত সাড়ে ১ টার দিকে  বেসরকারিভাবে সেলিনা মির্জা মুক্তি কে বিজয়ী ঘোষণা করেন উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নীং কর্মকর্তা সানজিদা সুলতানা।
বিজয়ী ঘোষণার পর নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান সেলিনা মির্জা মুক্তি ভোটারদের  প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন তার বাবা বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি আব্দুল লতিফ মির্জার সারাজীবন মানুষের জন্য কাজ করে গেছেন । তিনি বাবার দেখানো পথে হাঁটবেন।  বঙ্গবন্ধুর সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার দীঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে জয়যুক্ত হয়েছেন মোঃ আবু সাঈদ সরকার তিনি চশমা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৫৮ হাজার ৩৫০। তার নিটকততম প্রতিদ্বন্দ্বী মনিরুজ্জামান চালা প্রতীক নিয়ে ৪৬ হাজার ৯ ভোট। জামানত বাজেয়াপ্ত হয়েছে আলমগীর হোসেন,এসএম জাহিদুজ্জামান, মোঃ শরিফুল ইসলাম, মোঃ সারোয়ার হোসেন।
এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জয়যুক্ত হয়েছে সবিতা প্লাবনী তিনি কসল প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৫৬ হাজার ৯৬০, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছাঃ সুমাইয়া পারভীন, তিনি পদ্মফুল প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ৯৪৮ ভোট, জামানত বাজেয়াপ্ত হয়েছে মোছাঃ একা খাতুন,মোছাঃ ঝর্ণা খাতুন।

Loading

error: Content is protected !!