হোম » অন্যান্য বিভাগ » ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় নিহত-১ 

ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় নিহত-১ 

জাহিদ হাসান: কুষ্টিয়ার ভেড়ামারায় বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে এক জন নিহত হয়েছে। গতকাল সোমবার (২৪শে জুলাই) বিকেলে ভেড়ামারা-আল্লার দর্গা সড়কের হাওয়াখালী মাঠ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 
নিহত তৈমুর রহমান নয়ন (৩৮) ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের সাইদার আলীর পুত্র। স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানাগেছে, আল্লার দর্গা গামী মোটরসাইকেল ও ভেড়ামারা শহর গামী বাস ভেড়ামারা-আল্লার দর্গা সড়কের হাওয়াখালী মাঠ নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনা স্থলেই তৈমুর রহমান নয়ন নিহত হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা সংবাদ পেয়ে ঘটনা স্থলে এসে নিহত তৈমুর রহমান নয়ন কে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। পরে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ভেড়ামারা ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, বিকেলে ভেড়ামারা-আল্লার দর্গা সড়কের হাওয়াখালী মাঠ নামক স্থানে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক গুরুতর আহত হয়। সংবাদ পেয়ে সার্ভিস কর্মিরা ঘটনা স্থলে গিয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম জহির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এবিষয়ে থানায় এখনো কোন মামলা হয় নাই।  নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বাস নিয়ে চালক ঘটনার পরই পালিয়ে যায়।

Loading

error: Content is protected !!