হোম » অন্যান্য বিভাগ » সময় টিভির বার্তা প্রধানের বিরুদ্ধে মামলা : প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

সময় টিভির বার্তা প্রধানের বিরুদ্ধে মামলা : প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

হুমায়ুন কবির সুমন: বেসরকারী টেলিভিশন সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর ব্যুরো প্রধার রতন সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রত্যাহারের দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত। সোমবার (৬ ফেব্রুয়ারী) সকালে সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের আয়োজনে সিরাজগঞ্জ প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ফেরদৌস রবিনের সভাপতিত্বে সময় টিভির সিরাজগঞ্জের স্টাফ রিপোর্টার রিংকু কুন্ডুর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম, সাবেক সভাপতি হেলাল উদ্দিন, সাবেক সভাপতি হারুন অর রশিদ খান হাসান, সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ফেরদৌস হাসান, সিরাজগঞ্জ প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক ইসমাইল হোসেন, প্রেসক্লাবের নির্বাহী সদস্য বাবু ইসলাম, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, কোষাধক্ষ্য দিলীপ গৌর, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার জিন্নাহ ফারুক, যমুনা টিভির সিনিয়র রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, এস এ টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি রহমত আলী, দৈনিক মানব জমিন পত্রিকার সিরাজগঞ্জ প্রতিনিধি মো. সুজন সরকার, দৈনিক খোলা কাগজ প্রতিনিধি এইচ এম আলমগীর কবির, দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি সোহাগ হাসান জয়, দৈনিক গণমানুষের আওয়াজ জেলা প্রতিনিধি হুমায়ুক কবির সুমন, দৈনিক শেয়ার বিজ জেলা প্রতিনিধি অদিত্য রাসেলসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীরা।

এসময় বক্তরা বলেন ডিজিটাল নিয়াপত্তা আইনের অপব্যবহার বন্ধ করতে হবে, ডিজিটাল নিরাপত্তা আইনের এই মামলায় পুলিশ যে ভাবে সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশকে হয়রানি করছে তা অত্যান্ত নেক্কারজনক ও নিন্দনীয়।

উপস্থিত সকলেই এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এছাড়া বক্তারা অবিলম্বে এই মামলা প্রত্যাহারের দাবি জানান।

error: Content is protected !!