হোম » সারাদেশ » কটিয়াদীতে ভাঙ্গা ব্রিজ পুনর্নির্মাণের দাবিতে সিপিবির অবস্থান কর্মসূচি

কটিয়াদীতে ভাঙ্গা ব্রিজ পুনর্নির্মাণের দাবিতে সিপিবির অবস্থান কর্মসূচি

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার শিবনাথ সাহা বাজার সংলগ্ন ৬০ বছরের পুরাতন জরাজীর্ণ ও ভাঙ্গা ব্রিজ দ্রুততম সময়ের মধ্যে সংস্কার ও পুনর্নির্মাণের দাবিতে স্মারকলিপি প্রদান ও অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।
কটিয়াদী উপজেলা পরিষদ চত্বরে দ্রুত সময়ের মধ্যে ব্রিজ সংস্কার ও পুনর্নির্মাণের দাবিতে ভুক্তভোগী জনগণ ও কমিউনিস্ট (সিপিবি) পার্টির উদ্যোগে অবস্থান কর্মসূচি শেষে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী বরাবর স্মারকলিপি উপজেলা নির্বাহী অফিসারের কাছে প্রদান করা হয়।
মুমুরদিয়া ইউনিয়নের শিবনাথ সাহার বাজার সংলগ্ন কুড়িখাই নদীর উপর নির্মিত প্রাচীন ব্রিজটি এখন ভাঙ্গাচূড়া জরাজীর্ণ। ইতোমধ্যে ব্রিজের দুপাশের রেলিং ভেঙ্গে গেছে, খসে পড়ছে পিলারের আস্তরণ ও ইট।
স্থানে স্থানে ভেঙ্গে গেছে ব্রিজের পাটাতনের অংশ। ফলে বহুদিন ধরে ঝুঁকিপূর্ণ ও চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে ব্রিজটি। ব্রিজটি পুনর্নির্মাণের দাবিতে অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন, জেলা কমিউনিস্ট (সিপিবি) পার্টির সভাপতি আবদুর রহমান রুমী, সাবেক সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, কটিয়াদী উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি সেলিম উদ্দিন খান, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল নান্দু, সিপিবি নেতা মুর্শেদ খান নতুন, এলাকাবাসীর পক্ষে শাহ মো. জাফর, মো. জামাল হোসাইন প্রমুখসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।
error: Content is protected !!