JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
সংবাদ শিরোনাম:

গ্যাস সরবরাহ নিশ্চিত এবং সার্বিক উন্নয়নসহ জেলাকে মাদকমুক্ত করার দৃঢ় অঙ্গিকার ব্যক্ত নওগাঁর নব নির্বাচিত এমপি

জাহিদুল হক মিন্টু, নওগাঁ জেলা প্রতিনিধি:  নওগাঁ সদর আসনের নব নির্বাচিত সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জনকে সর্বকালের বিরল সন্মাননা দেয়া হয়েছে। সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণের পর প্রথম নওগাঁ এসে পৌঁছলে দলের নেতাকর্মীরা ছাড়াও সর্বস্তরের সাধারন মানুষের পক্ষ থেকে এই সন্মাননা দেয়া হয়েছে।

সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন ঢাকা থেকে গতকাল শুক্রবার বেলা ১১টায় নওগাঁয় এসে পৌঁছান। কয়েক হাজার মটর সাইকেল, মাইক্রো, বেবীট্যাক্সী, অটোরিক্সায় করে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন অংগ সংগঠনের হাজার হাজার নেতা কর্মী ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশ্রা সাধারন মানুষ তাঁকে সান্তাহার থেকে অভ্যর্থনা জানিয়ে নওগাঁয় নিয়ে আসেন। নওগাঁ শহরে প্রবেশের পর কাপড়পট্টি, কালিতলা, গোস্তহাটির মোড়, হোটেলপট্টি, মুক্তিরমোড় হয়ে প্রধান সড়ক ধরে জেলা আওয়ামীলীগ অফিস চত্বরে তাঁকে নিয়ে আসা হয়।

এ সময় রাস্তার দু’ধারে দাঁড়িয়ে হাজার হাজার নারী পুরুষ শিশু কিশোর নব নির্বাচিত এই সংসদ সদস্যকে হাত নেড়ে অভিননন্দন জানান। পরে আওয়ামীলীগ অফিসের সামনে আয়োজিত এক সমাবেশে সর্বস্তরের মানুষের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে তাঁকে শুভেচ্ছা জানানো হয়। পরে সেখানে দেয়া এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন আমার বাবাকে আপনারা ভালোবাসতেন। বাবা নওগাঁ’র জন্য অনেক কিছু করে গেছেন। আজ বাবা নেই কিন্ত আপনারা আমার পারেশ আছেন। আমি নওগাঁ’র সকলের সন্তানের মত। আপনাদের সকলের সহযোগিতা আর দোয়া নিয়ে নওগাঁবাসী যে আশা প্রত্যাশায় আমাকে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করেছেন সে সকল প্রত্যাশা আমি পুরন করবো।

এ ক্ষেত্রে তিনি নওগাঁয় গ্যাস সরবরাহ নিশ্চিত, একটি বিশ্ববিদ্যালয় স্থাপন, একটি কৃষি কলেজ স্থাপনসহ রাস্তাঘাটের কাংখিত উন্নয়নের প্রতিশ্রæতি ব্যক্ত করেন। এ ছাড়াও তিনি নওগাঁকে মাদকমুক্ত করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন অবিলম্বে প্রশাসনের সাথে বসে এ ক্ষেত্রে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবেন বলে তিনি উল্লেখ করেন। তিনি বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীদের প্রতি অহিংস মনোভাব নিয়ে সৌহার্দপূর্ন আচরন করতে সকলকে অনুরোধ করেন। তাদের প্রতি কোনরকম কটাক্ষ বা অসদাচরন থেকে বিরত থাকতে দলের সকল নেতাকর্মীদের অনুরোধ জানান।পরে তিনি তা্রঁ বাবা বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক বানিজ্যমন্ত্রী আব্দুল জলিলের কবর জিয়ারত করেন।

সংবাদ পড়ুন, লাইক দিন এবং শেয়ার করুন

Comments

comments

About আওয়াজ অনলাইন

x

Check Also

বগুড়ার শেরপুরে পল্লীতে পূর্ব শত্রুতার জেরে হাতুরী দিয়ে পিটিয়ে গৃহবধুকে হত্যা চেষ্টা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরের পল্লীতে পূর্ব শত্রুতার জেরে হাতুরী দিয়ে পিটিয়ে এক গৃহবধুকে হত্যা ...

error: Content is protected !!