JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
সংবাদ শিরোনাম:

মেয়াদ উত্তীর্ন ঔষধ বিক্রি হচ্ছে হক ফার্মেসীতে

মোঃ আরিফুল ইসলাম সেন্টু বেনাপোলপ্রতিনিধ : শার্শার বাগআঁচড়ায় মেয়াদ উত্তীর্ন ঔষধ বিক্রির অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাগআঁচড়া বাজারের হক ফার্মেসীতে। জানা গেছে শার্শা উপজেলার ইছাপুর গ্রামের গ্রাম্য ডাক্তার আনারুল ইসলাম তার এলাকার এক প্রসূতি মায়ের প্রসাব বেদনা উঠলে বাগআঁচড়া সাতমাইল জোহরা ক্লিনিকে ভর্তি করে। কর্মরত চিকিৎসক সিজার করার পূর্বে রুগীর সজ্বনদেরকে বাহির থেকে ঔষধ সরঞ্জাম আনতে বললে গ্রাম্য ডাক্তার আনারুল ইসলাম মঙ্গলবার বিকালে শার্শা থানা কেমিস্ট এণ্ড ড্রাগিস্ট সমিতির যুগ্নসাধারণ সম্পাদক এক সময়কার দূর্ধর্ষ যুবদল ক্যাডার হীরার মালিকানাধীন হক ফার্মেসীতে যায়।

হক ফার্মেসীর স্বত্তাধীকারী হীরা তাকে অন্যন্য ঔষধের সাথে মেয়াদ উত্তীর্ন সেফট্রোন ইঞ্জেকশন বিক্রি করে। যার প্যাকেটের গায়ে উৎপাদন আগষ্ট / ১৬ ও মেয়াদ উত্তীর্ন জুন/১৮ লেখা আছে। সচেতন মহল বলছে মেয়াদ উত্তীর্ন সেফট্রোন ইঞ্জেকশন রুগীর শরীরে পুশ করলে রুগীর মৃত্যুই ঘটতে পারতো ।অথচ কেমিস্ট এণ্ড ড্রাগিস্ট সমিতির নেতা হীরা প্রভাবশালী হওয়ায় দম্ভোক্তির সাথে চালিয়ে যাচ্ছে তার ব্যবসা। সূত্র জানায় বিগত জামাত – বিএনপি সময় হীরা নামের এই দূর্ধর্ষ যুবদল ক্যাডার তার নিজ গ্রাম সেতার বাজারে বঙ্গবন্ধ ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করে সেই ছবিটিতেও আগুন জালিয়ে দিয়ে ছিলো।

একের পর এক অপকর্ম ও মেয়াদ উত্তীর্ন ঔষধ বিক্রি করেও দম্ভোক্তির সাথে বলছে লেখালিখি হলেও আমার কিছু হবে না। এ ব্যাপারে হক ফার্মেসীর স্বত্তাধীকারী হীরার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি আনারুলের কাছে ঔষধ বিক্রি করেছি ঠিক আছে। তবে সেফট্রোন ইনঞ্জেকশন বিক্রি করেননি।মেয়াদ উত্তীর্ন ঔষধ যাতে বাগআঁচড়া বাজারের কোন ফার্মেসীতে আর না বিক্রি হয় তার ব্যবস্থা করতে এলাকাবাসী উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছে।

সংবাদ পড়ুন, লাইক দিন এবং শেয়ার করুন

Comments

comments

About আওয়াজ অনলাইন

x

Check Also

জেলা প্রসাশকের কায্যালয়ে – ব্যারিস্টার ফারুক

আওয়াজ অনলাইনঃ  তোমাকে ভালোবাসি বলে তোমার এলাকার মাস্তান ছেলেরা পোস্টার লাগিয়েছ এ পাডায় কোকিলের ডাক ...

error: Content is protected !!