JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
সংবাদ শিরোনাম:

ধামরাইয়ে প্রতারণার শিকার ইউপি সদস্যরা

ধামরাই প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে একটি ইউনয়িনে টিউবওয়েল দেওয়ার কথা বলে কয়কে হাজার টাকা হাতিয়ে নিয়েছে একটি প্রতারক চক্র। এতে ওই ইউনয়িনরে অধকিাংশ ইউপি সদস্যরা প্রতারণার শকিার হয়ছেে বলে জানা গছে। গতকাল বুধবার উপজলোর যাদবপুর ইউনয়িনে এ ঘটনাটি ঘটছেে । ইউপি সদস্যরা জানায়, গতকাল বুধবার সকালে যাদবপুর ইউনয়িন পরিষদের সচিব শরফিুল ইসলামরে মোবাইল ফোন থকেে ১২ জন ইউপি সদস্যদরে মোবাইল ফোনে ক্ষুদে র্বাতা (ম্যাসসে) দওেয়া হয়। এতে লখো ছলি ‘০১৬৩৬৫৭৪৫৭৫ নম্বরে কল করনে টিউবওয়েল দিবে। সচিবের এই ম্যাসেজ পেয়ে সদস্যরা ওই নম্বরে যোগাযোগ করলে অপরপ্রান্ত থকেে সদস্যদরে বলে দওেয়া হয় ‘আপনার ওর্য়াডে দুইটি টিউবওয়েল বরাদ্ধ হয়ছে। পেতে হলে এখনই প্রতি টিউবওয়েলর জন্য “২ হাজার ৩৩০ টাকা বিকাশে পাঠাতে হবে।

পরে ওই প্রতারকরে দেওয়া বিকাশ ০১৭৭১৪২৩৮২০ নম্বরে টাকা পাঠিয়ে দেন অধিকাংশ সদস্যরা। বিকাল র্পযন্ত টিউবওয়েল পরিষধে না পৌঁছানোয় সদস্যরা পরর্বতীতে প্রতারকের দেওয়া দুটি নম্বরে যোগাযোগ করলে তা বন্ধ পাওয়া যায়। ইউপি সদস্য নামজমুল হাসান মুক্তা ও নজরুল ইসলাম জানান, সচিবের নম্বর থেকে ম্যাসজে পেয়ে স্বাভাবিক ক্ষেত্রে বিশ্বাস করতেই হয়। এ বিশ্বাসের ওপর ভিত্তি করেই প্রতারণার শিকার হয়েছি আমরা কয়েকজন সদস্য। এ বিষয়ে ইউপি সচিব শহদিুল ইসলাম বলেন, ধামরাই জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসের লোক পরিচয় দিয়ে আমাকে জানানো হয়ছেে ‘আপনার ইউনিয়নে টিউবওয়েল বরাদ্ধ হয়ছে আপনি ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মোবাইল নম্বরটা দিন’। আমি তাই চেয়ারম্যান ও মেম্বারদের মোবাইল নম্বর দিয়েছি মাত্র। এরপর আমি কছিু জানি না। এদিকে যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বলনে, টিউবওয়েল পাওয়ার বিষয়টি সচিবের উচিত ছিল আমাকে জানানো। জানালে হয়ত প্রতারণার শিকার হতো না সদস্যরা। এ ব্যাপারে উপজলো জনস্বাস্থ্য প্রকৌশলী র্কাযালয়রে উপসহকারী প্রকৌশলী শামিউর রহমান বলনে, আমার কার্যালয় থেকে এ ধরনের ফোন কাউকে দেওয়া হয়নি এবং আমার অফিসের কেও জরিতোও না।

এর আগেও টিউবওয়েল দেওয়ার কথা বলে ধামরাই ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ও চৌহাট ইউপি চেয়ারম্যান পারভীন হাসান প্রীতিকেও ফোন দিয়েছিল এই প্রতারক চক্র। এতে চৌহাট ইউনয়িনরে তিনজন সদস্য প্রতারণার শিকার হয়েছিল।

সংবাদ পড়ুন, লাইক দিন এবং শেয়ার করুন

Comments

comments

About গণমানুষের আওয়াজ.কম

x

Check Also

উল্লাপাড়ায় শীতে শিশুরা ডায়রিয়া ও ঠাণ্ডাজনিত রোগে আক্রান্তের পরিমাণ বেড়েই চলছে

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ডায়রিয়া ও ঠান্ডাজনিত রোগে আক্রান্ত শিশুর সংখ্যা ক্রমেই বাড়ছে। মঙ্গলবার ...

error: Content is protected !!