হোম » জাতীয় » কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘরের সাথে উপকারভোগীদের ছাগল দিলেন ইউএনও

কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘরের সাথে উপকারভোগীদের ছাগল দিলেন ইউএনও

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও দলিল হস্তান্তর করা হয়েছে। বুধবার (২২ মার্চ) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তুমিহীন ও গৃহহীনদের মাঝে ঘর হস্তান্তরের আনুষ্ঠানিক উদ্বোধনের পর, হোসেনপুর উপজেলা পরিষদ হলরুমে অনারম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ১৩ জন ভূমি ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রী উপহারের ঘর ও দুই শতক জমির কবুলিয়ত দলিল হস্তান্তর করা হয়।
পরে উপকারভোগীরা স্বাবলম্বী হওয়ার জন্য উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অনিন্দ্য মন্ডল প্রত্যেককে একটি করে ছাগল উপহার দেন। এ সময় উপস্থিত ছিলেন হোসেনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল এম কম, সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাশিতা তুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম নুর মিয়া, সাধারণ সম্পাদক এম এ হালিম, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য শাহ মাহবুবুল হক, হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান টিটু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আশরাফ হোসেন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান রৌশন আর, গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট সাইদুর রহমানসহ সকল ইউপি চেয়ারম্যান, হোসেনপুর উপজেলা প্রিন্ট মিডিয়া এসোসিয়েশনের সভাপতি সাংবাদিক শাহজাহান সাজু প্রমূখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন জনপ্রতিনিধ, সুশীল সমাজের প্রতিনিধিগণ, বীর মুক্তিযোদ্ধা বৃন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, হোসেনপুর উপজেলা প্রিন্ট মিডিয়া এসোসিয়েশনের সাংবাদিকবৃন্দ। উল্লেখ্য: হোসেনপুর উপজেলায় এ পর্যন্ত ৬২ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েছেন। প্রধানমন্ত্রী উপহারের ঘর ও দুই শতক জমির দলিল পেয়ে উপকারভোগীরা সরকার প্রদানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
error: Content is protected !!