হোম » সারাদেশ » জয়পুরহাট সদর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা 

জয়পুরহাট সদর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা 

রাকিবুল হাসান রাকিব: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি  প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
 বুধবার সকাল বেলা ১১ টায় সদর উপজেলার মুজিবুর রহমান ঢালী স্মৃতি মিলনায়তনে সদর উপজেলা প্রশাসন এর আয়োজনে জমি ও গৃহ হস্তান্তর উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী অফিসার আরাফাত হোসেন।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জয়পুরহাট -১ আসনের সংসদ  সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মহিউদ্দিন জাহাঙ্গীর, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ফারজানা হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, জয়পুরহাট লাইব্রেরী এন্ড ক্লাব এর সাধারণ সম্পাদক রাজা চৌধুরী, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা রহমান বিথী, জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আব্দুল করিম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর মোয়াজ্জেম হোসেন প্রমুখ।
“বাংলাদেশের একজন মানুষও ভূমিহীন ও গৃহহীন থাকবেনা” মাননীয় প্রধানমন্ত্রীর এ ঘোষনা বাস্তবায়নের লক্ষ্যে জয়পুরহাট  জেলার সদর উপজেলায় ৪৯টি, আক্কেলপুরে ৩৫টি, কালাই এ ২৫টি ও ক্ষেতলালে ৩০টি মোট ১৩৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের নিকট মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কবুলিয়ত দলিল,জমির খতিয়ান ও গৃহ প্রদানের সনদসহ ঘরের চাবি হস্তান্তর করা হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ৭টি জেলা ও ১৫৯ টি উপজেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে একযোগে হস্তান্তর অনুষ্ঠানের শুভ উদ্বোধণ করেন।
error: Content is protected !!