হোম » গণমাধ্যম » ভৈরবে  উপ- সচিবের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে  জোর পূর্বক জমি দখল ও হয়রানি শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা 

ভৈরবে  উপ- সচিবের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে  জোর পূর্বক জমি দখল ও হয়রানি শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা 

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধি :  গত ১৮ ডিসেম্বর দৈনিক গণমানুষের আওয়াজ ও চ্যানেল-১৬, দৈনিক লাল সবুজের  দেশ,  একুশে টাইমস, দৈনিক  মাতৃভূমি, দৈনিক  মুক্ত কাগজ,দৈনিক  ঢাকা নিউজ,সাপ্তাহিক  জনতার নিঃশ্বাসসহ বিভিন্ন  গণমাধ্যমে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে ।
প্রকাশিত সংবাদটিতে ধর্ম মন্ত্রণালয়ের উপ- সচিব হাসিনা বেগম ও তার পরিবারকে জড়িয়ে মান সম্মান ক্ষুণ্ণ করার  জন্য রাজ নগর  গ্রামের একটি কুচক্রী মহল  মিথ্যা  মানব বন্ধন  ও বিক্ষোভ মিছিল  করে সাংবাদিকদের  অসত্য  তথ্য দিয়ে সংবাদ প্রচার করেছে যা আদৌ সত্য নয়। প্রকৃত পক্ষে বাচ্চু মিয়া, কুদ্দুস  মিয়া,শাহজাহান মিয়া, সিদ্দিক মিয়া,সাত্তার মিয়া ও হাসনা বেগম গংরা নকল দলিল  তৈরি  করে আমাদের জমি দখল করে রেখেছে ।
তাছাড়া পূর্ব পুরুষের ব্যবহৃত চলাচলের রাস্তা  বন্ধ  করে দিয়েছে। উক্ত  জায়গা সংক্রান্ত বিরোধে  পূর্বে  আদালতে  মামলায় আমাদের পক্ষে  রায় আসে। বর্তমানে ও ২ টি মামলা   আদালতে  বিচারাধীন রয়েছে । শুধু তাই নয় জমির সঠিক বন্টন ও অধিকার  ফিরে পেতে এলাকায়  একাধিকবার সালিসি বৈঠকে আমাদের  পক্ষে  রায় আসে। কিন্ত তারা রায় অমান্য করে জমি দখল করে  রেখেছে ।  তাদের অত্যাচারে আমার পরিবার অসহায়  হয়ে  পড়েছে ।
এখনো তারা আমাদেরকে  নানাভাবে  হয়রানি  ও ক্ষতি  সাধন করার চেষ্টায়  লিপ্ত  রয়েছে । আমার বোন একজন সৎ ও আদর্শবান  হিসেবে চাকরি করে বর্তমানে উপ- সচিব পদে দায়িত্ব পালন করছে । সে কখনো  আমাদের  বাড়ির বা জমি সংক্রান্ত বিষয়ে কথা বা হস্তক্ষেপ  করেনি তার সুনাম ক্ষুণ্ণ করার  জন্যই একটি চক্র ষড়যন্ত্র  করছে। আর তাহের মিয়া ক্যনসার রোগে আক্রান্ত হয়ে মারা গেছে  অথচ তারা তাহের মিয়ার মৃত্যুকে নিয়ে ষড়যন্ত্র  করছে।
 নিবেদক-মোঃমুরাদুজ্জামান, পিতা-মৃতমোহাম্মদকাশেম আলী, গ্রামরাজনগর, ডাকঘর-শিমুলকান্দি, উপজেলা-ভৈরব, জেলা- কিশোরগঞ্জ
error: Content is protected !!