হোম » অন্যান্য বিভাগ » দাগনভূঞা বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি গঠিত

দাগনভূঞা বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি গঠিত

দাগনভূঞা প্রতিনিধি: ফেনীর দাগনভূঞা  উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিট দাগনভূঞা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ২০২৩  ইং গঠিত হয়েছে। এতে উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন কে সর্বসম্মতিক্রমে আগামী ২ বছরের জন্য সভাপতি নির্বাচিত করা হয়েছে।
জানা যায় বিদ্যালযের ম্যানেজিং কমিটির মেয়াদ শেষ হওয়ায় গত ২৩ নভেম্বর ২৩ তারিখে দাগনভূঞা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজিজুল হক কে নির্বাচন কমিশন নিয়োগ প্রাপ্ত হইয়া তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী গত ২৮ নভেম্বর মনোনয়ন পত্র জমা দানের শেষ দিনে অভিভাবক ক্যাটাগরিততে ৫ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেন। যাচাই বাচাই শেষে ৩ ডিসেম্বর ৫টি মনোনয়ন পত্র বৈধ ঘোষনা হয়।
এবং ৫ ডিসেম্বর প্রত্যাহারের দিন মোঃ সেলিম মিয়া তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিলে বাকী ৪ জন কে ১৮ ডিসেম্বর ২৩ ইং তারিখ বেসরকারী ভাবে নির্বাচিত ঘোষনা করেন। নির্বাচিতরা হলেন  মোঃ আবদুর রাজ্জাক, নুরুল আলম খাঁন,জাকের হোসেন, মোহাম্মদ ফারুক  অভিভাবক ক্যাটাগরিতে বিনা প্রতিদ্বদ্বিতায় নির্বাচিত হয়। এ ছাড়া দাতা ক্যাটাগরিতে আজমল হক সুমন এক মাত্র প্রাথী হওয়ায় তিনি ও বিনা প্রতিদ্বদ্বিতায় নির্বাচিত হন।
শিক্ষক প্রতিনিধি হিসাবে নেয়ামত উল্ল্যাহ,মোঃ রেদওয়ানুল হক, ফেরদৌস আরা বেগম নির্বাচিত হন। গত ১৯ডিসেম্বর সকাল ১১ বিদ্যালয়ের অফিস কক্ষে নির্বাচন কমিশনার আজিজুল হকের সভাপতিত্বে কমিটির ১ম সভা অনুষ্ঠিত হয়। এতে সর্বসম্মতিক্রমে দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন কে সভাপতি নির্বাচিত করা হয়।
error: Content is protected !!