হোম » সারাদেশ » জামালপুরের সরিষাবাড়ীতে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১ঃ আহত ৪

জামালপুরের সরিষাবাড়ীতে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১ঃ আহত ৪

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বন্ধুদের নিয়ে বেপরোয়া মোটর সাইকেল চালাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় এক জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৪ বন্ধু। শুক্রবার (৩ মে) দুপুরে উপজেলার মহাদান ইউনিয়নের দিগপাইত-ভূয়াপুর সড়কে এ ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহত ফজলুল হক (১৮) উপজেলার ভাটারা ইউনিয়নের কটুরিয়া গ্রামের আবু সামার পুত্র বলে জানাগেছে। এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানাগেছে, উপজেলার ভাটারা ইউনিয়নের কটুরিয়া গ্রামের ফজলুল হক তার বন্ধু সাগর, লাফি, জনি এবং সজীবকে সঙ্গে নিয়ে দুটি মোটরসাইকেল করে দিগপাইতের দিকে যাচ্ছিল। দিগপাইত-ভূয়াপুর সড়কের খলিলের মোড় এলাকায় একটি সিএনজিকে বেপরোয়া গতিতে ওভারটেক করতে গিয়ে নিজেদের মোটরসাইকেলের ধাক্কা লেগে বোরো ধান ক্ষেতে ছিটকে পড়ে। এতে ৫ জনই গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এদের মধ্যে ৩ জনের অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ফজলুল হক মারা যায়। সামান্য আহত দুইজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহতরা হলেন, উপজেলার ভাটারা ইউনিয়নের কটুরিয়া গ্রামের সাগর, মহাদান ইউনিয়নের মহাদান গ্রামের লাফি, জনি ও সজীব। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এলাকায় শোকের মতম চলছে।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ওসি মুশফিকুর রহমান বলেন, বাইক এক্সিডেন্টে ৫ জন আহত হয়। তাদের মধ্যে ফজলুল হক নামে একজন মারা গেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

error: Content is protected !!