হোম » গণমাধ্যম » সভাপতি বাদল – সম্পাদক বাঁধন পীরগঞ্জে অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি অনুমোদন

সভাপতি বাদল – সম্পাদক বাঁধন পীরগঞ্জে অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি অনুমোদন

পীরগঞ্জ(ঠাকুরগাঁও)প্রতিনিধি : ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট আ্যাসোসিয়েশনের পীরগঞ্জ শাখা কমিটির অনুমোদন দেয়া হয়েছে। বুধবার দুপুরে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আওয়াল ও সাধারণ সম্পাদক শাকিল আহাম্মেদ দুই বছরের জন্য এ কমিটি অনুমোদন দেন।

এতে বাদল হোসেনকে (সবার সংবাদ টোয়েন্টিফোর ডটকম) সভাপতি ও আবু তারেক বাঁধনকে (আওয়ার নিউজ বিডি ডটনেট) সাধারণ সম্পাদক করা হয়েছেন।

কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি আব্দুল্লাহ আল মামুন নয়ন (নতুন সকাল ডটকম), সহ সাধারণ সম্পাদক লাতিফুর রহমান লিমন (একুশে সংবাদ ডটকম), সাংগঠনিক সম্পাদক ফাইদুল ইসলাম (আজকের প্রতিদিন), দপ্তর সম্পাদক আনছারুল ইসলাম (গণকন্ঠ অনলাইন), অর্থ সম্পাদক দুলাল সরকার (ভোরের কাগজ অনলাইন), প্রচার ও প্রকাশনা সম্পাদক বকুল রায় (রানীশংকৈলের খবর), ক্রীড়া সম্পাদক জিয়াউল্লাহ রিমু (এফএনএস), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাকিব আহসান (কাগজ কলম), কার্যনির্বাহী সদস্য দীপেন রায় (বঙ্গ নিউজ), নসরতে খোদা রানা (যায়যায়দিন অনলাইন), বিষ্ণুপদ রায় (এবি নিউজ) এবং সদস্য  জয়নাল আবেদিন বাবুল (করতোয়া অনলাইন), আব্দুল করিম (নাগরিক ভাবনা অনলাইন), রফিক ইসলাম (বাংলা ৫২), সবুজ আহম্মেদ (ঠাকুরগাঁও সংবাদ) ।

error: Content is protected !!