হোম » গণমাধ্যম » জমকালো আয়োজনে ৮ম বর্ষে দৈনিক গণমানুষের আওয়াজ

জমকালো আয়োজনে ৮ম বর্ষে দৈনিক গণমানুষের আওয়াজ

আল-আমিন সেলিম : ৮ম বর্ষে পদার্পণ করলো দৈনিক গণমানুষের আওয়াজ। এ  উপলক্ষে গতকাল ১৯ মার্চ মঙ্গলবার গণমানুষের আওয়াজ কার্যালয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজ করা হয়।

গণমানুষের আওয়াজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আইনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথির হিসেবে উপস্থিত ছিলেন রাজধানীর বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোশাররফ হোসেন, মহাখালী মডেল হাই স্কুলের সভাপতি মজিবর রহমানসহ পত্রিকার সাংবাদিক, লেখক, ও শুভাঙ্ক্ষিরা।

বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোশাররফ হোসেন ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় বলেন, গণমানুষের আওয়াজ সাত বছর পাড়ি দিয়ে আট বছরে পদার্পণ করায় আমি পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানাচ্ছি।

সময়ের পরিক্রমায় জন্মদিন বারবার আসবে, হোক সেটি মানুষের কিংবা প্রতিষ্ঠানের। সে হিসেবে গণমানুষের আওয়াজ ইতিমধ্যেই একটি দীর্ঘপথ পাড়ি দিয়েছে এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে জনগণের আস্থা অর্জন করতে অবিরাম চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমি এর ধারাবাহিক সাফল্য কামনা করছি।

মহাখালী মডেল হাই স্কুলের সভাপতি মজিবর রহমান বলেন, গণমানুষের আওয়াজ জনগণের কথা সহজ ও সাবলীলভাবে তুলে ধরছে এবং ভবিষ্যতেও এ প্রক্রিয়া অব্যাহত থাকবে বলে আমি বিশ্বাস করি। গণমানুষের আওয়াজ সত্যবাদিতা ও নির্ভীকতার মাধ্যমে সমাজে বিদ্যমান পঙ্কিলতা, আবর্জনা, বিভেদ- বৈষম্য জনসম্মুখে তুলে সেসব নিরসনেও আগামীতে ভূমিকা রাখবে বলে আমি মনে করি।

গণমানুষের আওয়াজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আইনুল হক বলেন, আজকের এই দিনে গণমানুষের আওয়াজ নামের তাৎপর্য সমুন্নত রেখে এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে বাংলাদেশের আর্থ-সামাজিক অবস্থা ও মানুষের জীবনমানের উন্নয়নে  ভূমিকা রাখার প্রত্যয় করছে।

গণমানুষের আওয়াজ গণমানুষের পত্রিকা। এ পত্রিকা নির্ভীকভাবে গণমানুষের কথা বলে। তাই পাঠকের ভালোবাসায় যুগ যুগ ধরে সাফল্যের সঙ্গে বেঁচে থাকতে চায় গণমানুষের আওয়াজ।

৮ম বর্ষ পদার্পণে গণমানুষের আওয়াজ পরিবারের সঙ্গে সংশ্লিষ্ট লেখক, পাঠক, কবি, সাংবাদিক ও বিজ্ঞাপনদাতাদের সাফল্য ও সমৃদ্ধি কামনা করে ইফতারের পর কেক কেটে ৮ম বর্ষ পদার্পণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মোঃ আইনুল হক।

error: Content is protected !!