হোম » গণমাধ্যম » ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে সিরাজগঞ্জে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময়

ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে সিরাজগঞ্জে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময়

হুমায়ুন কবির সুমন,  সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে গণমাধ্যম কর্মীদেরকে নিয়ে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নারীপক্ষ নামে একটি সংগঠন সিরাজগঞ্জ ও পাবনার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
রবিবার (১৯ মে) সকালে শহরের এস. এস রোডস্থ নর্থ টাউন রেস্তোরাঁয় প্রোগ্রাম ফর উইম্যান ডেভোলপমেন্ট ( পি ডাব্লিউডি) সার্বিক সহযোগিতা ও নারীপক্ষ আয়োজনে ভাষায় লিঙ্গীয় বৈষম্য দিনব্যাপী মতবিনিময়  সভার শুভ উদ্বোধন করেন নারীপক্ষ চেয়ার পারসন গীতা দাস।
মতবিনময় সভায় নারীপক্ষ চেয়ার পারসন গীতা দাস তিনি বলেন, মানুষ কোনো ভালো কর্ম করলে তাকে বিশেষায়িত করা যায়। কিন্তু নারীরা নির্যাতিত হলেও তাদেরকে বিশেষায়িত করা হয়। যেমন ধর্ষণের শিকার হলে তাকে ধর্ষিতা, নির্যাতনের শিকার হলে নির্যাতিতা বলা হয়। অথচ ধর্ষণের শিকার, নির্যাতনের শিকার লিখলেও হয়। একজন নারীকে মানুষ হিসেবে দেখলে এ অবস্থার পরিবর্তন ঘটবে।
এসময়ে উপস্থিত ছিলেন কামরুন নাহার,  ফেরদৌসী আখতার, পিডাব্লিউডি নির্বাহী পরিচালক হুসনে আরা জলি, এছাড়াও আরো উপস্থিত ছিলেন বেসরকারি চ্যানেল টুয়েন্টিফর সিনিয়র রিপোর্টার সাংবাদিক হীরুকগুণ, এনটিভি জেলা প্রতিনিধি শরিফুল ইসলাম ইন্না, দৈনিক যমুনা প্রবাহ স্টাফ রিপোর্টার নওশাদ  আহমেদ, দৈনিক যমুনার বার্তা সম্পাদক ও দৈনিক মানবজমিন পত্রিকার সিরাজগঞ্জ প্রতিনিধি সুজন সরকার, দৈনিক যুগের কথার বার্তা সম্পাদক ও গণমানুষের আওয়াজ পত্রিকার সিরাজগঞ্জ প্রতিনিধি হুমায়ুন কবির সুমন, দৈনিক কলম সৈনিকের স্টাফ রিপোর্টার আদিত্য রাসেল, বৈশাখী টেলিভিশন সিরাজগঞ্জ প্রতিনিধি সুজিত সরকার, দীপ্ত টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি শিশির, দৈনিক বিপ্লবী সময় পাবনা জেলা প্রতিনিধি সাবেক বার্তা সম্পাদক এম. এ ছালাম,  দীপ্ত টিভি পাবনা  জেলা প্রতিনিধি শামসুল আলম, দৈনিক বিবৃতি পাবনা নির্বাহী সম্পাদক কাজী বাবলা প্রমুখ।

Loading

error: Content is protected !!