হোম » প্রধান সংবাদ » আলফাডাঙ্গায় যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

আলফাডাঙ্গায় যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

আলফাডাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৭ আগস্ট) বিকাল ৫টার দিকে উপজেলার শৈলমারী বাজারে এ কর্মসূচির আয়োজন করে ১নং বুড়াইচ ইউনিয়নের আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা।
আলোচনা সভায় ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি অসিত কুমার মৃধার সভাপতিত্বে বক্তব্য দেন, ১নং বুড়াইচ ইউনিয়নের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক হাসমত হোসেন তালুকদার তপন, যুগ্ম আহবায়ক এস এম জানে আলম জনি, আহবায়ক কমিটি’র সদস্য সাজ্জাদ হোসেন পিকুল, রবিউল ইসলাম, জয় বকুল, রানা হামিদ, গোপালপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম,
বুড়াইচ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক গৌরাঙ্গ বিশ্বাস বলাই, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, বুড়াইচ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন।  সভা শেষে, দোয়া মাহফিলে ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদ বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সকল সদস্যের আত্মার মাগফিরাত কামনা করে এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া করা হয়।
error: Content is protected !!