হোম » প্রধান সংবাদ » সিরাজগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ২ শীর্ষ মাদক কারবারী আটক

সিরাজগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ২ শীর্ষ মাদক কারবারী আটক

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : মাদক বিরোধী অভিযান চালিয়ে সিরাজগঞ্জের উল্লাপাড়ার সলঙ্গা থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ শীর্ষ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ এর সদস্যরা। এসময় মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ১ লক্ষ ৬৮ হাজার টাকা, ১ টি ট্রাক ঢাকা মেট্রো-ড-১১-৬৫৪৬ জব্দ করা হয়েছে।
শুক্রবার (৬ আগষ্ট) বেলা সাড়ে ১১ টায় র‌্যাব-১২ এর সহকারী পুুলিশ সুপার (মিডিয়া অফিসার) মি. জন রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো, রংপুর জেলার শান্তিপার্ক পশ্চিমপাড়ার মৃত আব্দুস সোবহানের ছেলে রোকন মিয়া (২৩) ও দিনাজপুর জেলার কুরুশা পশ্চিমপাড়ার মৃত শাহাদত হোসেনের ছেলে আব্দুল মান্নান (৫০)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল একটি চৌকষ আভিযানিক দল জেলার সলঙ্গার চড়িয়া শিকার পাকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৪ কেজি নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজাসহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ১ লক্ষ ৬৮ হাজার টাকা, ১ টি ট্রাক এবং ২ টি মোবাইল জব্দ করা
হয়।

আটককৃত মাদক কারবারীর বিরুদ্ধে সলঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

error: Content is protected !!