হোম » প্রধান সংবাদ » লালমনিরহাটে উপার্জনের একমাত্র হাতিয়ার অটোটি হারিয়ে নিঃস্ব সিদ্দিক

লালমনিরহাটে উপার্জনের একমাত্র হাতিয়ার অটোটি হারিয়ে নিঃস্ব সিদ্দিক

মোঃ মাসুদ রানা রাশেদ: অচেতন করে ব্যাটারিচালিত অটো, নগদ টাকা ও সাথে থাকা মোবাইলটিও নিয়ে গেছে মলম পাটি। সব হারিয়ে হাসপাতালের বিছানায় এখনও অচেতন আবু বক্কর সিদ্দিক। তার বাড়ী লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার ১০নং বড়বাড়ি ইউনিয়নের শিবরাম গ্রামে।

প্রতিদিনের মতো বুধবার (৪ আগস্ট) সকালে জীবিকার তাগিদে অটো নিয়ে বের হন তিনি। কিন্তু প্রতিদিন মাগরিবের নামাজ আদায় করতে বাড়িতে এলেও, গত রাতে তিনি বাড়ি ফেরেননি। উৎকণ্ঠায় ছিল তার পরিবার। ফেসবুকে একটি স্ট্যাটাস দেখে ছেলে শিরিফুল জানতে পারে তার বাবা হাসপাতালে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে আবু বক্করের ছেলে শিরিফুল লালমনিরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে উল্লেখ করেন তার বাবাকে অচেতন অবস্থায় লালমনিরহাট জেলা শহরের বিডিআর গেট এলাকার এক নার্সারির পাশে তাকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান।

ঐ নার্সারির সামনের এক ফল ব্যবসায়ীর কাছে জানা গেছে, বুধবার (৩ আগস্ট) সন্ধ্যায় কয়েকজন যুবক আবু বক্করকে নার্সারির পিছনে অচেতন অবস্থায় দেখে মূল সড়কের কাছে নিয়ে আসে। পরে তারাই আবু বক্করকে হাসপাতালে নিয়ে যান।

আবু বক্করের ছেলে জানায়, শুধু পাঁচ ব্যাটারির অটো নয় তার বাবার সাথে থাকা জমি বন্ধকের ২৫হাজার টাকা ও আবু বক্করের ব্যবহৃত মোবাইল ফোনটিও নিয়ে গেছে অজ্ঞাত চক্রটি। লালমনিরহাট জেলায় গত কয়েক দিনে এ ধরনের ঘটনা আরও ঘটেছে।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছন।আর শহর ও গ্রামের চুরি, ছিন্তাই রোধে প্রয়োজনিয় ব্যবস্থা নিতে, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছে সুধী সমাজ।

error: Content is protected !!