হোম » প্রধান সংবাদ » জামালপুরে মাইকে আজান বন্ধ ঘোষণাকে কেন্দ্র করে সংঘর্ষ

জামালপুরে মাইকে আজান বন্ধ ঘোষণাকে কেন্দ্র করে সংঘর্ষ

রবিউল  হাসান  লায়ন,জামালপুর: জামালপুর সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নের পাবই বাজার এলাকায় মসজিদ ও স্থানীয় ছাত্রদের ছাত্র ঐক্য নামের একটি ক্লাব নির্মাণকে কেন্দ্র করে দুই পক্ষের দ্বন্দ্বে মাইকে আজান দেওয়া বন্ধের ঘোষণা দেন তিতপল্লা ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম। গত মঙ্গলবার (২১ এপ্রিল) ইফতারের আগে মসজিদের চত্বরে দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। উক্ত মসজিদের ইমাম হাফেজ
আতিকুর রহমানকে ইউপি চেয়ারম্যান সেলিম ডেকে জানিয়ে দেয় মসজিদের মাইকে আজান দিতে নিষেধ করেন। মুখে আজান দিলেও উচ্চসুরে মাইকে আজান হবে না বলে সাফ জানিয়ে দেন। পরবর্তীতে বিষয়টি মসজিদ কমিটির কাছে কথাটি জানালে মসজিদের উপদেষ্টা জামালপুর ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক আব্দুর রাজ্জাক বাবুল ও মুসল্লিদের সাথে চেয়ারম্যান ও তার সমর্থকদের মধ্যে মসজিদ চত্বরে দুই গ্রুপের সংঘর্ষ বেঁধে যায়।
খবর পেয়ে ঘটনাস্থলে নারায়নপুর তদন্ত কেন্দ্রের ওসি হাবিবুর রহমান হাবিব তার সংঙ্গী র্ফোস নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে এখনো কোন মামলা হয়নি। তবে এক পক্ষ একটি অভিযোগ করেছে বলে জানা যায়।
এদিকে, সকল অভিযোগ অস্বীকার করে কৌশলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম। পরেরদিন বুধবার সকাল এগারোটায় ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম একটি সংবাদ সম্মেলন করে তিনি সকল অভিযোগের কথা মিথ্যা ও বানোয়াট বলে জানানা।
error: Content is protected !!