হোম » প্রধান সংবাদ » বদলগাছীতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

বদলগাছীতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: সারা দেশের ন্যায় নওগাঁর বদলগাছীতেও যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। রাত ১২টা ১ মিনিটে প্রধান অতিথি স্থানীয় সাংসদ আলহাজ¦ ছলিম উদ্দিন তরফদার সেলিম শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে একুশের শুভ সূচনা করা হয়। এরপর উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বদলগাছী থানা পুলিশ,

 

বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয়, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন ও বিভিন্ন রাজনৈতিক দল সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শহিদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। ২১ ফেব্রুয়ারি সকাল ১০টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্ধসঢ়;যাপন উপলক্ষে আলোচনা সভা এবং চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়।

 

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মুহা. আবু তাহিরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শামসুল আলম খান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ. জা. ম. শফি মাহমুদ, সাধারণ সম্পাদক আবু খালেদ বুলু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহাম্মদ, উপজেলা ভাইস-চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রী বৃন্দ। আলোচনা সভা শেষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে অতিথিরা পুরস্কার তুলে দেন।

error: Content is protected !!