হোম » সারাদেশ » ধুনটে প্রতিপক্ষের মারপিটে  মহিলাসহ আহত ৪

ধুনটে প্রতিপক্ষের মারপিটে  মহিলাসহ আহত ৪

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে জমিজমা ও পূর্ব শত্রুতার জের ধরে  প্রতিপক্ষের মারপিটে মহিলাসহ ৪ জন আহত হয়েছে।       
রবিবার (২৮ই এপ্রিল) দুপুর দেড়টার দিকে উপজেলার কালেরপাড়া  ইউনিয়নের আনারপুর গ্রামের কচুগাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহতরা হলো ওই গ্রামের আয়নাল হক এর স্ত্রী লাইলী খাতুন (৫৫), মৃত মজিবর রহমান এর স্ত্রী সুফিয়া বেওয়া (৭৫), তার ছেলে সুজন মিয়া (৪৫), ও সুমন মিয়া (৪৮)।
আহত ব্যক্তিরা বর্তমানে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসার জন্য ভর্তি রয়েছেন। তাদের মধ্যে দুই ব্যক্তির অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।
প্রতিপক্ষের হামলায় আহত আয়নাল হকের চাচাতো ভাই শাহাদত হোসেন বলেন, জমিজমা ও পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের মৃতঃ জলিল ফকিরের ছেলে আব্দুল মান্নান ফকির (৫০), আব্দুল হান্নান ফকির (৪৫), হোসেন ফকির (৩৫), ফিরোজ ফকির (৩১),  আব্দুল হান্নান ফকির এর ছেলে রাব্বি ফকির (১৮) সহ অজ্ঞতা নামা ১৫/২০ ব্যক্তি আমাদের বাড়িতে অবৈধভাবে প্রবেশ করে আমার চাচাত দুই ভাই, চাচি ও ভাবিকে মারপিট করে আহত করে।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সৈকত হাসান  জানান, সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Loading

error: Content is protected !!