হোম » প্রধান সংবাদ » কুষ্টিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-৩

কুষ্টিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-৩

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ কুষ্টিয়ায় ভেড়ামারায়সহ দুটি পৃথক স্থানে সড়ক দূর্ঘটনায় শালা ও দুলাভাইসহ তিনজন নিহত হয়েছেন। গত ০৩/০২/২০২০ তারিখ বুধবার সকালে কুষ্টিয়া ভেড়ামারা বারোমাইল নামক স্থানে এ ঘটনা ঘটে বলে জানা যায়। নিহতরা হলো যশোর জেলা পাঁচবাড়ীয়া এলাকার আবুল হোসেনের ছেলে রাশেদ (ড্রাইভার) (৩৬) ও একই এলাকার খয়ের উদ্দিনের ছেলে ইয়ামিন (হেলপার)(৩২) তারা দুইজন সম্পর্কে শালা ও দুলাইভাই।

ভেড়ামারা ফায়ার সাভিসের কর্মীরা জানান সকাল ৫.২০ মিনিটের সময় যশোর থেকে ছেড়ে আসা একটি পিকাপ গাড়ী ভেড়ামারা বারোমাইল নামক স্থানে পৌছাইলে বিশ্রামের উদ্দেশ্যে গাড়ীটি এক সাইডে রেখে গাড়ীর ভিতর ঘুমিয়ে পড়েন। অন্য দিকে পাবনা থেকে ছেড়ে আসা আরেকটি ট্রাক ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে ঐ ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলে ট্রাকের ভিতর থাকা ঘুমান্ত অবস্থায় দু’জন মারা যান। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেন।

এদিকে, কুষ্টিয়া মিরপুর নওপাড়ায় ড্রাম ট্রাকের চাপায় চাদু প্রামানিক (৫৮) নামে একজন শ্রমিক নিহত হয়েছেন। আজ সকালে মিরপুর নওপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইটভাটা শ্রমিক চাদু আলী মল্লিক পৌরসভার নওপাড়া মহল্লার মৃত আজিজুল ইসলাম মল্লিকের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় ভোরে চাদু বাইসাইকেল যোগে ভাটায় যাচ্ছিলো। এ সময় কুষ্টিয়াগামী একটি ড্রাম ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলের তার মৃত্যু হয়। এঘটনায় পরে বিক্ষুব্ধ জনগণ রাস্তা অবরদ্ধ করে ৩টি ড্রাম ট্রাক ভাংচুর করেন। মিরপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং ঘটনাস্থল থেকে নিহত চাদু প্রামানিকের লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা জানান সকালে জুগিয়া বালির ঘাট থেকে ছেড়ে আসা একটি ড্রাম ট্রাকের চাপায় একজনের নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং ঘটনাস্থল থেকে উক্ত ড্রাম ট্রাকটি পালিয়ে যায়। এরই জের ধরে এলাকাবাসী রাস্তা অবরুদ্ধ করে তিনটি ড্রাম ট্রাকটি ভাংচুর করেছে। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। তদন্ত সাপেক্ষে তাদেরকে আইনের আওতায় আনা বলে সাংবাদিকদের জানান।

error: Content is protected !!