হোম » প্রধান সংবাদ » উল্লাপাড়া পৌরসভাকে নান্দনিক রুপে গড়তে চান মেয়র প্রার্থী নজরুল

উল্লাপাড়া পৌরসভাকে নান্দনিক রুপে গড়তে চান মেয়র প্রার্থী নজরুল

উল্লাপাড়া প্রতিনিধিঃ উল্লাপাড়া পৌরসভাকে নান্দনিক শহর হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করে নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগ থেকে মনোনিত মেয়র প্রার্থী বর্তমান মেয়র এস এম নজরুল ইসলাম। শুক্রবার বেলা ১১টায় স্থানীয় একটি হোটেলে উল্লাপাড়া পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী নজরুল ইসলাম তার বক্তব্যে পৌরসভাকে আধুনিক যোগাযোগ ও সুপেয় পানির ব্যবস্থা সমৃদ্ধ এবং মাদক ও চাঁদাবাজমুক্ত পরিচ্ছন্ন একটি ডিজিটাল শহরে রুপ দিতে তার পক্ষ থেকে সবধরনের প্রচেষ্টা অব্যাহত রাখবেন বলে তিনি অঙ্গীকার ব্যক্ত করেন।

তিনি বলেন,আমি মেয়র নির্বাচিত হয়ে বিগত দিনে উল্লাপাড়া সংসদ সদস্য জননেতা তানভীর ইমামের সার্বিক সহযোগীতায় পৌর শহরে কোটি কোটি টাকার ভৌত অবকাঠামো উন্নয়ন করেছি। শতকোটি টাকার সরকারি খাল উদ্ধার করেছি। সেই খালটিতে নান্দনিক লেক তৈরি হচ্ছে শিঘ্রই। পৌর টার্মিনাল নিমার্ণ করেছি। পাড়া মহল্লায় বৈদ্যুতিক লাইট স্থাপন,ডাষ্টবিন স্থাপন করেছি। করোনা মহামারি দূর্যোগে মানুষের পাশে থেকে সার্বিক সহযোগীতা করেছি। তিনি উল্লেখ করেন,শিঘ্রই উল্লাপাড়া পৌরসভায় বড় ধরনের বিশুদ্ধ পানির প্লান্ট স্থাপন হবে। যাতে পৌর শহরের ১০ হাজার পরিবার প্রতিদিন বিশুদ্ধ নিরাপদ পানি পাবে।

আমি উল্লাপাড়া পৌরসভা এলাকায় সন্ত্রাস,চাঁদাবাজি বন্ধ করেছি। এবার যদি জনগণ পূর্ণরায় ভোট দিয়ে আমাকে মেয়র নির্বাচিত করে। তবে পৌর শহরের পৌর শহরে ডাম্পিং ষ্টেশন স্থাপন,পৌর পার্ক স্থাপন,পৌর কেন্দ্রীয় ঈদগাঁহ মাঠ নির্মাণ সহ বিগত দিনের অসামাপ্ত ভৌত অবকাঠামোর কাজগুলো সমাপ্ত করতে চাই। উল্লাপাড়া পৌরসভার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় তিনি সবার সার্বিক সহযোগীতা ও নৌকা মার্কায় ভোট চান।

সংবাদ সম্মেলনে পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটি ও উপজেলা আওয়ামী লীগের আহব্বায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ম আহব্বায়ক অধ্যাপক ইদ্রিস আলী ও মাহবুব সরোয়ার বকুল, সিরাজগঞ্জ জেলা পরিষদ সদস্য হাফিজুর রহমান হাফিজ ও উল্লাপাড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জয়নাল আবেদীন জয় বক্তব্য রাখেন। আগামী ১৬ জানুয়ারী উল্লাপাড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

error: Content is protected !!