হোম » সারাদেশ » সংবাদ প্রকাশের পর নিখোঁজ গৃহবধূকে উদ্ধার করলো পুলিশ

সংবাদ প্রকাশের পর নিখোঁজ গৃহবধূকে উদ্ধার করলো পুলিশ

মোঃ রিমন চৌধুরী,ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ বিভিন্ন সংবাদমাধ্যমে গত বুধবার (২৪ এপ্রিল) ‘স্ত্রী নিখোঁজ, স্বামীর অভিযোগ আমলে নেননি ডোমার থানার এসআই’ শিরোনামে সংবাদ প্রকাশ হলে এর চার দিন পর নিখোঁজ গৃহবধূকে উদ্ধার করেছে ডোমার থানার পুলিশ।

রবিবার (২৮ এপ্রিল)  সকালে ডোমার থানার মাধ্যমে নিখোঁজ গৃহবধূকে উদ্ধারের মাধ্যমে তার স্বামীর কাছে হস্তান্তর করা হয়েছে। ওই নিখোঁজ গৃহবধূকে দেড় মাস পর মোবাইল ট্রাকিং এর মাধ্যমে ঢাকা মীরপুর ক্যান্টনমেন্ট এলাকা থেকে পুলিশের সহযোগীতায় উদ্ধার করেন এসআই কাজল কুমার রায় সহ ডোমার থানার পুলিশ।

নিখোঁজ মহিলার স্বামী মো. ফারুক জানান, স্ত্রী নিখোঁজ হবার বিষয়টি দেড় মাস পূর্বে ডোমার থানার এসআই রোস্তম আলীর সহযোগীতায় ডোমার থানায় লিখিত অভিযোগ দায়ের করি। এরপর এসআই রোস্তমের উদাসীনতার কারনে এক মাসের বেশী সময় অনেক ক্ষতিগ্রস্ত ও হয়রানি হয়েছি। এরপর ১৬/০৪/২৪ ইং তারিখে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এর পরামর্শে জিডি দায়ের করলে ১২ দিন পর আমার স্ত্রী পুলিশের মাধ্যমে উদ্ধার হয়েছে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন আলী জানান, ওই গৃহবধূ অভিমান করে স্বামীর বাড়ি থেকে চলে গিয়েছিলো। ঢাকা মীরপুর ক্যান্টনমেন্ট এলাকা থেকে মোবাইল ট্রাকিং এর মাধ্যমে তাকে উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Loading

error: Content is protected !!