হোম » প্রধান সংবাদ » নারায়ণগঞ্জে ভয়াবহ অগ্নিকন্ড, পুড়েছে আসবাবপত্রসহ ৩০ থেকে ৩৫টি টিনের ঘর

নারায়ণগঞ্জে ভয়াবহ অগ্নিকন্ড, পুড়েছে আসবাবপত্রসহ ৩০ থেকে ৩৫টি টিনের ঘর

নারায়ণগঞ্জ এক ভয়াবহ অগ্নিকন্ড আসবাবপত্রসহ ৩৫/৩৬ টি টিনের তৈরি বসত ঘর পুড়ে গেছে। এসময় ঘটনাস্থলের আশপাশের এলাকায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে আগুনের সূত্রপাতের কেউ সঠিক কারণ বলতে পারেনি। বৃহস্পতিবা দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ফতুল্লার উত্তর নরসিংপুর-মুসলিমনগর সীমাবর্তী এলাকার গিয়াস উদ্দিনের ভাড়াটিয়া বাড়িতে ঘটনাটি ঘটে।

খবর পেয়ে বিসিক ও নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।এ ঘটনায় এক প্রত্যক্ষদর্শী জানায়, রাত সাড়ে ১০ টার দিকে গিয়াস উদ্দিনের ভাড়াটিয়া বাড়ির টিনের তৈরি ঘরে এক হিন্দু ভাড়াটিয়ার ঘর থেকে আগুন লেগে অল্প সময়ের মধ্যেই ছড়িয়ে পড়ে। সে সময় বাড়ির লোকজনের আর্তচিৎকারে আশে পাশের মানুষ ছুটে আসে। এলাকাবাসি বালু ও পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে।

ঘটনাস্থলে প্রবেশের রাস্তা সরু থাকায় ফায়ার সার্ভিসের গাড়ি পৌঁছাতে বিলম্ব হয়। তাই আগুন নিয়ন্ত্রনে আনতে পারলেও পুড়ে গেছে আসবাবপত্রসহ টিনসেডের ঘরগুলো।ভাড়াটিয়া সূত্রে জানা যায়, গিয়াস উদ্দিনের ভাড়াটিয়া বাড়িতে ৪৫ টির মতো রুম। তার মধ্যে ১৬ টি হিন্দু পরিবার। তারা কোন রকম জীবন নিয়ে ঘর থেকে বের হয়। ঘরে থাকা সবকিছুই পুড়ে ছাই হয়ে গেছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, অগ্নিকান্ডের সংবাদ পাওয়ার সাথে সাথেই আমরা ছুটে এসেছি। কিন্তু সেখানে রাস্তা সরু থাকায় ঘটনাস্থলে পৌছাতে একটু সময় লেগে যায়। অগ্নিকন্ডর সঠিক কারণ নির্ণয় করা যায়নি উল্লেখ করে তিনি বলেন, তবে বৈদ্যূতিক শর্ট সার্কিট থেকেও লাগতে পারে। কয়েল বা অন্য কোন দ্রব্য থেকেও আগুন লাগতে পারে। তার পরও তদন্ত করে দেখা হবে

error: Content is protected !!