হোম » সারাদেশ » কক্সবাজারে যথাযোগ্য মর্যাদায়  মহান মে দিবস উদযাপন 

কক্সবাজারে যথাযোগ্য মর্যাদায়  মহান মে দিবস উদযাপন 

মোহাম্মদ খোরশেদ হেলালী, কক্সবাজার প্রতিনিধি : শ্রমিক-মালিক গড়বো দেশ; স্মার্ট হবে বাংলাদেশ’  এ প্রতিপাদ্যে কক্সবাজারে নানা আয়োজনে পালিত হয়েছে মহান মে দিবস। এ উপলক্ষে আজ বুধবার ( ১ মে) সকালে জেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে র‌্যালী ও আলোচনা সভা। জেলা প্রশাসক চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা প্রশাসকের কার‌্যালয়ের সম্মেলন কক্ষে দিবসটির তাৎপর্য নিয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা । 
এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান। প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, উন্নত কর্মপরিবেশ, শ্রমিক-মালিক সুসম্পর্ক এবং শ্রমিকের অধিকার নিশ্চিত করেই বিশ্বের সাথে তাল মিলিয়ে আমাদের শিল্প, পণ্য ও সেবার মান বৃদ্ধি করতে হবে।স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে যা খুবই গুরুত্বপূর্ণ।
অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক বিভীষণ কান্তি দাশের সভাপতিত্বে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো আল মারুফ, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপ মহাপরিদর্শক মোফাখ্খারুল ইসলাম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলামসহ সংশ্লিস্টরা বক্তব্য রাখেন।
এ সময বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান, আওয়ামীলীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন শ্রমিক কর্মচারী সংগঠনের নেকৃবৃন্দ উপস্থিত ছিলেন।
error: Content is protected !!