হোম » অপরাধ-দুর্নীতি » জীবননগর থানার পুলিশ সদস্যের হাতে অস্ত্রসহ গ্রেফতার ১

জীবননগর থানার পুলিশ সদস্যের হাতে অস্ত্রসহ গ্রেফতার ১

মো:তারিকুর রহমান    চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার জীবননগর থানার পুলিশ সদস্যদের হাতে অবৈধ অস্ত্রসহ ইব্রাহিম খলিল জনি (২৮) নামের এক সন্ত্রাসী আটক হয়েছে। আটককৃত আসামি জীবননগর পৌরশহরের বাজার পাড়ার মৃত জিয়ারুল ইসলামের ছেলে। মঙ্গলবার (১৩ই অক্টোবর) রাত সাড়ে ৯টার সময় জীবননগর থানাধীন রাজনগর গ্রামের একটি পুকুরের নিকট থেকে তাকে আটক করা হয়।
পুলিশ জানায়, জীবননগর উপজেলার রাজনগর গ্রামের আব্দুর রাজ্জাক মুন্সির ছেলে মিলন মুন্সির পুকুরে একদল সন্ত্রাসী বড় ধরনের অঘটন সৃষ্টির উদ্দেশ্যে গোপন মিটিং করছে এমন সংবাদের ভিত্তিতে জীবননগর থানার ওসি (অপারেশন) মোল্লা সেলিমের নেতৃত্বে একদল চৌকস পুলিশ সদস্য সেখানে অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্য সন্ত্রাসীরা পালিয়ে গেলেও ইব্রাহিম খলিল জনি নামের এক সন্ত্রাসীকে আটক করা হয়।
পরবর্তীতে তার দেওয়া তথ্যমতে তাকে সাথে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে মাছ পাহারা দেওয়ার জন্য নির্মিত একটি টিনের ঘরের খোলা বাক্সের ভেতরে হতে সে একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান সদৃশ অস্ত্র নিজ হাতে বের করলে তা জব্দ করে উদ্ধারকৃত অস্ত্রসহ আসামিকে থানায় নিয়ে আসা হয়। আটককৃত আসামির বিরুদ্ধে জীবননগর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের পূর্বক বুধবার তাকে বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ।

Loading

error: Content is protected !!