হোম » প্রধান সংবাদ » ভৈরবে অটো-রিক্সা চালকের মরদেহ উদ্ধার

ভৈরবে অটো-রিক্সা চালকের মরদেহ উদ্ধার

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে কালিকা প্রসাদ ইউনিয়নে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের পাশ থেকে হাত বাঁধা অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করে ভৈরব থানা পুলিশ। নিহত যুবকের নাম সোহেল (৩০) উরফে বদন খন্দকার। সে কুলিয়ারচর উপজেলার  সালুয়া ইউনিয়নের মাঝের চর গ্রামের হান্নান মিয়ার ছেলে। আজ ২২ সেপ্টেম্বর বুধবার সকালে তার মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসে পুলিশ।

পুলিশ জানায়, এলাকাবাসীর সংবাদে জানতে পারে যে কালিকা প্রসাদ এলাকার সড়কের পাশে একটি যুবকের লাশ পড়ে থাকতে দেখা যায়। খরব পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্দার করে ভৈরব থানা পুলিশ। পুলিশ আরো জানায় তার শরীরে তেমন কোন উল্লেখযোগ্য আঘাতের  আলামত দেখা যায়নি। তবে অটো রিক্সাটি  ছিনতাইয়ের উদ্দেশ্যে এই হত্যা করতে পারে বলে ধারণা করা যায়।

নিহতের চাচাত ভাই জানায়, সোহেল কুলিয়ারচর দারিয়াকান্দি থেকে বেলাবো লাইনে অটো রিক্সা চালাতো। তার কোন শত্রু নাই, সে নিরীহ প্রকৃতির মানুষ ছিল। তার চারজন ছেলে মেয়ে রয়েছে। কে বা  কাহারা কি কারণে তাকে হত্যা করেছে তা আমি বলতে পারছি না। তার সহকর্মী অটো চালক ওয়াসিম জানায়,আমি গতকাল রাত সাড়ে ৮টার সময় দেখেছি দারিয়াকান্দি বাসস্ট্যান্ড থেকে একটি ভাড়া নিয়ে ফরিদপুর মাজারে যাচ্ছে।  তখন অটোতে পাঁচজন লোক ছিল। এর পরে তাকে দেখিনি। আজ খবর পেয়ে এখানে দেখি তার লাশ পড়ে আছে।

এবিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন বলেন, সকাল সাতটার সময় এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি যে কালিকা প্রসাদ এলাকায় একটি লাশ পড়ে আছে। খবর পেয়ে লাশ উদ্ধার করি। প্রাথমিক ভাবে ধারনা করছি পূর্ব শত্রুতার কারণে কিংবা অটো রিক্সাটি ছিনতাই করার লক্ষে হয়তো কেউ তাকে হত্যা করছে। তাকে অন্যত্র হত্যা করে তার লাশ এখানে ফেলে গেছে বলেও ধারনা করছি।তার দেহে তেমন কন  উল্লেখযোগ্য আঘাতের চিহ্ন নেই। তবে তার ঘাড় মটকানো রয়েছে এবং পিছনে হাত বাঁধা। নিহতের লাশ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। তদন্তের মাধ্যমে হত্যার মূল রহস্য উদঘাটন করা হবে।

error: Content is protected !!