হোম » প্রধান সংবাদ » নওগাঁয় পুলিশ কনেস্টবলসহ সড়ক দুর্ঘটনায় আহত ৫!

নওগাঁয় পুলিশ কনেস্টবলসহ সড়ক দুর্ঘটনায় আহত ৫!

মোঃ রফিকুল ইসলাম  মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : রাজশাহীর নওগাঁয় একটি ট্রাক্টরের সাথে একই স্থানে অল্প সময়ের ব্যবধানে সিএনজি ও গরুবাহী পিকআপের সংঘর্ষে  এক পুলিশ কনেস্টবল সহ  মোট ৫ জন মারাত্মকভাবে আহত হয়েছে ।

ফাঁয়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে পিকআপে চাপা পড়ে আটকে থাকা এক গরু ব্যবসায়ীকে দুমড়ে-মুচড়ে যাওয়া পিকআপের সামনের অংশ কেটে বের করেন এবং আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে  পাঠাননো হয়েছে।

আর এ   দূর্ঘটনাটি ঘটেছে গতকাল ১ সেপ্টেম্বর মঙ্গলবার দিবাগত সন্ধা ৮ টা থেকে রাত সাড়ে ৯ টারমধ্যে নওগাঁ-রাজশাহী মহা-সড়কের ফয়েজ উদ্দীন কোল্ডষ্টোর নামক স্থানের সামনে। এঘটনায় স্থানীয় ফাঁড়ি পুলিশ দূর্ঘটনা কবলীত ট্রাক্টর, সিএনজি ও পিকআপটি উদ্ধার করে ফাঁড়ি হেফাজতে নিয়েছে।

জানা গেছে, গতকাল মঙ্গলবার দিবাগত সন্ধা ৭ টার দিকে দূর্ঘটনাস্থলে প্রথমে ধান বোঝাই একটি ট্রাক্টর (কাকড়া) ওভারটেক করতে গিয়ে উল্টে যায়। দূর্ঘটনার সংবাদ পেয়ে স্থানীয় নওহাটামোড় ফাঁড়ি পুলিশ পৌঁছে উল্টে যাওয়া ট্রাক্টরটির ধান নামিয়ে ট্রাক্টরটি তুলে ফাঁড়ি হেফাজতে নেওয়ার জন্য মহা-সড়কের উপর রাখার কিছু পরই মান্দা থেকে নওগাঁ অভিমুখি একটি সিএনজি ঘটনাস্থলে এসে অন্ধকারে সড়কের উপর থাকা ট্রাক্টরের পেছনে সজোরে ধাক্কাদিলে ঐ সিএনজি চালক ও সিএনজিতে থাকা ফিরোজ হোসেন মোল্লা নামের এক পুলিশ কনেস্টবল সহ মোট ৩ জন গুরুতর আহত হোন।

এসময় পূর্বে থেকেই ঘটনাস্থলে থাকা নওহাটামোড় ফাঁড়ি পুলিশ স্থানিয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেন। এরকিছু পরই রাত সারে ৯ টারদিকে পাবনার অরুনকোঠা থেকে গরু নিয়ে নওগাঁর পত্নীতলা উপজেলার উদ্দেশ্যে আসা গরম্নবাহী একটি পিকআপ (নং-ঢাকা মোট্রো-ন,১৩-৩৭৫৪) ঘটনাস্থলে এসে অন্ধকারে সড়কের উপড় রাখা ট্রাক্টরটিকে পেছন থেকে সজোরে ধাক্কাদিলে গরুবাহী পিকআপটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালক সহ সামনে থাকা একজন গরু ব্যবসায়ী চাপালেগে পিকআপে আটকে গেলেও এসময় ফাঁড়ি পুলিশ ও স্থানিয়রা চালককে আহত অবস্থায় বের করতে সক্ষম হলেও আটকে পড়া গরু ব্যবসায়ীকে বের করতে না পারায় পরে নওগাঁ থেকে একটি ফাঁয়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌছে পিকআপের সামনের অংশ কেটে চাপাপড়া গরু ব্যবসায়ীকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

দূর্ঘটনা কবলীত ট্রাক্টর, সিএনজি ও পিকআপ ফাঁড়ি হেফাজতে নেওয়া হয়েছে বলে জানিয়ে এ ব্যাপারে নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই ফরিদ তালুকদার জানান, প্রথমে সড়ক দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছে আহত এক পুলিশ কনেস্টবল সহ ৩ জনকে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেওয়ার পর ট্রাক্টরটি অপর একটি ট্রাক্টরের সাথে বেঁধে ফাঁড়িতে নেওয়ার সময়ই পেছন থেকে গরুবাহী পিকআপটি এসে ধাক্কাদিলে ফের দূর্ঘটনা ঘটে এবং ফাঁয়ার সার্ভিসের সহযোগীতায় আহতদের উদ্ধার করে নওগাঁ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে গনমাধ্যমকে নিশ্চিত করেছেন

Loading

error: Content is protected !!