হোম » প্রধান সংবাদ » ভৈরবের কালিকাপ্রসাদে ঈদ সামগ্রী বিতরণ

ভৈরবের কালিকাপ্রসাদে ঈদ সামগ্রী বিতরণ

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ  কিশোরগঞ্জের ভৈরবে কালিকাপ্রসাদ ইউনিয়নের চক বাজারে সমাজ কল্যান যুব সংগঠনের উদ্যোগে হত দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। আজ ৩০ জুলাই বৃহস্পতিবার সকালে সংগঠনের সভাপতি জনাব মোঃ আলীর সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের সদস্যরা জানায়, কালিকাপ্রসাদ চক বাজারের ইতালি প্রবাসী মোঃ সাহেদ রানা ও সিঙ্গাপুর প্রবাসী মোঃ আমিন মিয়ার সহযোগিতায় প্রতি বছরের ন্যায় এবারও আমরা সীমিত পরিসরে অল্প সংখ্যক হত দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি। করোনা ভাইরাসের প্রভাবে এবার মান্দা ভাব থাকায় আমরা অধিক সংখ্যক লোকের মাঝে আমরা বিতরণ করতে পারিনি। তবে আগামী বছর আমরা ব্যাপক আকারে অধিক সংখ্যক লোকের মাঝে ঈদ সামগ্রী দিতে চেষ্টা করব।বিতরণের সময় সংগঠনের সাবেক সভাপতি ফুল কবির, সাবেক সভাপতি মোঃ রবি খান ও সম্মানিত সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিতরণে পোলাও চাউল ১ কেজি, আটা ১ কেজি, সয়াবিন তেল আধাঁ কেজি, পেঁয়াজ আধাঁ, লবণ আধাঁ কেজি। প্রায় শতাধিক পরিবারের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানটি সার্বিক ভাবে  পরিচালনা করেন সংগঠনের সাঃ সম্পাদক মোঃ আরমান ও সাবেক সাধারণ সম্পাদক নিশাদুল ইসলাম আলিম।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!