হোম » প্রধান সংবাদ » চন্দনাইশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান  আব্দুল জব্বার চৌধুরী  

চন্দনাইশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান  আব্দুল জব্বার চৌধুরী  

সাঈদুর রহমান  চৌধুরী ,চট্টগ্রামঃ পবিত্র   ঈদুল আযহা উপলক্ষে চন্দনাইশ উপজেলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন টানা ৩ বার নির্বাচিত চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান  আলহাজ্ব আব্দুল জব্বার চৌধুরী।
এক শুভেচ্ছা  বার্তায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও  উপজেলা পরিষদ এসোসিয়েশন চট্রগ্রামের সভাপতি  আলহাজ্ব আব্দুল জব্বার চৌধুরী বলেন, ‘কোরবানির ঈদ মানে ত্যাগ।
কোরবানি ঈদ ত্যাগের অনুপম শিক্ষা দেয়।দেশের চলমান এই ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের মাঝে ভাগ করে নিতে হবে। ঈদুল আযহার ত্যাগের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ত্যাগ  ন্যায়, নিষ্ঠার সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের ঐক্যবদ্ধ ভালোবাসায় পরিপূর্ণ সমাজ এবং দেশকে এগিয়ে নিতে একযোগে কাজ করা।
গাছবাড়িয়া সরকারি কলেজের সাবেক এই জিএস  আরো বলেন,  বিশ্বব্যাপী করোনা মহামারীর আঘাতে এ বছর হয়তো পূর্বের মত সবাই কোরবানি দিতে পারবে না।করোনা মহামারির ফলে সারাদেশের মানুষের মাঝে গতবছরের মত  কোরবানি দেওয়ার  সামর্থ্য নেই। তাই আমরা যে যেখানেই যে ভাবেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটতম আত্মীয়সহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।কোন অসহায় ও দুস্থ কর্মহীন মানুষ যেন অভুক্ত না থাকে এ জন্য যারা বিত্তবান ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাহাতে নিরন্ন অভুক্ত মানুষ ঈদের আনন্দের অংশীদার হতে পারে। করোনার এই কালো ছোবল থেকে মানুষকে রক্ষা করতে আমি মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।
সেইসাথে  কোরবানি ঈদ   উপলক্ষে চট্রগ্রাম -১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও চন্দনাইশের মাটি ও মানুষের নেতা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি’র পক্ষ থেকে চন্দনাইশের সর্বস্তরের  মুসলিমদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।সেইসাথে চন্দনাইশ  উপজেলাসহ সর্বস্তরের মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।
তিনি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে  চন্দনাইশ  উপজেলাসহ সারাবিশ্বের প্রতিটি ঘরে ঘরে  শান্তির অমিয় ধারা প্রবাহিত হোক-এই কামনা করে সকলকে অগ্রিম  ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!