হোম » প্রধান সংবাদ » লোহাগাড়ায় যুবকের বিরুদ্ধে ধর্ষণের মিথ্যা অভিযোগ, প্রতিবাদে সংবাদ সম্মেলন 

লোহাগাড়ায় যুবকের বিরুদ্ধে ধর্ষণের মিথ্যা অভিযোগ, প্রতিবাদে সংবাদ সম্মেলন 

লোহাগাড়া প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়ায় মিথ্যা ও ভিত্তিহীন ধর্ষণ চেষ্টার ঘটনা সাজিয়ে থানায় দুই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে বলে অভিযোগ উঠেছে।প্রতিকার চেয়ে বুধবার (২৯ জুলাই) বিকেল ৫ টায় লোহাগাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী মনছুর আলম (২৮) ও জালাল উদ্দীন (৪১)।তারা উপজেলার আমিরাবাদ সুখছড়ি কামারদিঘী বারেক চৌধুরী পাড়ার বাসিন্দা।
লিখিত বক্তব্যে বলেন, গত ১৬ জুলাই রাতে আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি কামারদিঘী পাড়স্থ বারেক চৌধুরী পাড়ায় একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিথ্যা ও ভিত্তিহীন ঘটনা সাজিয়ে আমাদের এলাকায় ভাড়া বাসায় থাকা ময়না বেগম আছমা নামক এক নারীকে ভিকটিম বানিয়ে বাদী করে আমরা দুইজনের বিরুদ্ধে লোহাগাড়া থানায় ধর্ষণচেষ্টার লিখিত অভিযোগ দায়ের করেন।
যা সম্পুর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও একান্ত ষড়যন্ত্রমুলক।যে ঘটনার সাথে আমরা নূন্যতমও জড়িত নয়।ষড়যন্ত্রকারীরা শুধু থানায় অভিযোগ করে ক্লান্ত নয়, স্থানীয় বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যমেও আমাদের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করেছে।আমরা এ মিথ্যা ও ভিত্তিহীন প্রচারিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে আরও বলেন, লোহাগাড়া থানায় আমাদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা অভিযোগ তদন্ত করে সত্য ঘটনা উদঘাটন করে জাতির সামনে তুলে ধরাতে আপনাদের সহযোগিতা কামনা করছি।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!