হোম » প্রধান সংবাদ » সরকারী চাল ক্রয়ের দায়ে এক জনের কারাদন্ড

সরকারী চাল ক্রয়ের দায়ে এক জনের কারাদন্ড

গোলাম রব্বানী দুলাল,আদমদিঘী উপজেলা প্রতিনিধি : পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে বগুড়ার আদমদীঘি উপজেলার ৬টি ইউনিয়নের ৯ হাজার ৯৭জন দুস্থ ও দরিদ্র পরিবারকে ৯০.৯৭০মেট্রিক টন ভিজিএফ‘র চাল বিতরন করা হয়েছে।মঙ্গলবার আদমদীঘি সদর ইউনিয়ন ও ছাতিয়ানগ্রাম ইউনিয়ন চত্বরে এই চাল বিতরন কার্যক্রম উদ্ধোধন করেন আদমদীঘি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু।

চাল বিতরনের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এ,কে,এম আব্দুল্লাহ বিন রশিদ, প্রকল্প বাস্তবায়ন অফিসার আমির হোসেন, সমাজসেবা অফিসার শরিফ উদ্দীন, আদমদীঘি সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, ছাতিয়ানগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবুসহ ইউপি সদস্যগন।

এবারের ঈদুল আযাহায় উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে আদমদীঘি সদর ইউনিয়নে ১৭২০জন, ছাতিয়ানগ্রাম ইউনিয়নে ১৬৫৫জন, নশরতপুর ইউনিয়নে ১৫৮৫জন, কুন্দগ্রাম ইউনিয়নে ১৩৭৫জন, চাঁপাপুর ইউনিয়নে ১৩৫৬ জন এবং সান্তাহার ইউনিয়নে ১৪০৬ জন সহ মোট ৯হাজার ৯৭জন দুস্থ পরিবারকে জন প্রতি ১ কেজি করে ভিজিএফ‘র চাল বিতরন করা হয়।

এদিকে দুস্থদের মাঝে বিতরনকৃত সরকারী চাল এক চাল ব্যবসায়ী ক্রয় করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভ্রামমান আদালত অভিযান চালিয়ে সাড়ে ৪ বস্তা চাল সহ উপজেলা সদরের তালসন গ্রামের চাল ব্যবসায়ী বাচ্চু মিয়া (৪৮) আটক করে। পরে ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার এ,কে,এম আব্দুল্লাহ বিন রশিদ আটক ওই চাল ব্যবসায়ীকে ১ মাসের কারাদন্ড দেন।

error: Content is protected !!