হোম » প্রধান সংবাদ » জীবননগর থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী আটক

জীবননগর থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী আটক

মো: তারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী আটক হয়েছে। মঙ্গলবার (২৮ জুলাই) বিকাল ৫টার দিকে জীবননগর পৌরশহরের পুরাতন তেঁতুলিয়া এলাকা হতে তাদের আটক করা হয়। আটককৃত আসামিরা হলো পৌরশহরের নারায়ণপুর গ্রামের মজনুর রহমানের ছেলে শাহ আলম কিরণ (২৫) এবং মৃত নেয়ামত মণ্ডলের ছেলে মোঃ বশির (৪৩)।
জীবননগর থানা সূত্রে জানা যায়, পুলিশ সুপার জাহিদুল ইসলামের সার্বিক দিকনির্দেশনা ও তত্ত্বাবধানে ওসি সাইফুল ইসলামের নির্দেশে থানার সেকেণ্ড অফিসার এসআই বাবুল ইসলাম ও এএসআই কামরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ পুরাতন তেঁতুলিয়া এলাকা হতে ২কেজি গাঁজা ও গাঁজা বিক্রির ২হাজার ২শত টাকাসহ শাহ আলম কিরণ ও মোঃ বশির নামের ২জন মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা রয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম। উল্লেখ্য, জীবননগর থানাধীন এলাকাসমূহকে মাদকশূন্য করতে ওসি সাইফুল ইসলামের দিকনির্দেশনায় মাদকবিরোধী অভিযানে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছেন এসআই বাবুল ইসলাম এবং এএসআই কামরুজ্জামান।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!