হোম » প্রধান সংবাদ » ইসলামপুরে বন্যার্তদের পাশে আওয়ামীলীগ নেত্রী সাবিনা ইয়াসমিন 

ইসলামপুরে বন্যার্তদের পাশে আওয়ামীলীগ নেত্রী সাবিনা ইয়াসমিন 

রবিউল হাসান লায়ন,জামালপুর: জামালপুরের ইসলামপুরে বন্যায় পানি বন্দী মানুষের জন্য ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিনা ইয়াসমিন।  আজ বুধবার ( ২৯ জুলাই) ইসলামপুরের গুঠাইল,চিনাডুলি,বেলগাছা ও সাপধরি ইউনিয়নের বিভিন্ন এলাকায় বন্যা কবলিত ৬০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণকালে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিনা ইয়াসমিন বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কোন দূর্যোগে আপনাদের পাশে আছেন। তারই নির্দেশে দেশের দূর্যোগ মুহুর্তেও তার কর্মী হিসেবে আমি আপনাদের পাশে রয়েছি। মানবতার জননী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত মানুষের কল্যাণে কাজ করছেন। মানুষের কল্যাণই আওয়ামীলীগের রাজনীতি। এজন্যই বাংলাদেশের মানুষ অতীতের মতোই ভব্যিষতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আস্থাশীল  রয়েছে, ভবিষ্যতেও থাকবেন।
তিনি আরো বলেন, করোনা দূর্যোগের মধ্যে প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারের মন্ত্রীরা এবং দলীয় নেতাকর্মীরা সবোর্চ্চ ঝুকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। আমাদের নেত্রী শেখ হাসিনা মানবতার জননী তার আমলে বাংলাদেশের একটি মানুষ না খেয়ে থাকুক, তিনি সেটা চান না।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!