হোম » প্রধান সংবাদ » ভৈরবে বিশেয অভিযানে গাঁজা ও ফেন্সিডিল সহ ৪ জন আটক

ভৈরবে বিশেয অভিযানে গাঁজা ও ফেন্সিডিল সহ ৪ জন আটক

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে  বিশেষ অভিযান পরিচালনা করে গাঁজা ও ফেন্সিডিলসহ ৫ জন কে আটক করেছে ভৈরব থানা পুলিশ। আটককৃতরা হলো পৌর শহরের কমলপুর নিউটাউনের মৃত আঃ খালেক মিয়ার পুত্র ভৈরব থানা পুলিশের কথিত সোর্স রজব আলী (৫১),  কমলপুরের মধ্যেপাড়ার মৃত সমেদ মিয়ার পুত্র  ফয়সাল আলম (৪০),  কালিকাপ্রসাদ ইউনিয়নের চরের কান্দা গ্রামেরফালু মিয়ার পুত্র ফালান (২৫),  বাজিতপুর থানার আগরপুর পশ্চিম পাড়ার মোহাম্মদ আলীর স্ত্রী লাকী বেগম ও  কটিয়াদী থানার দক্ষিণ লোহাজুরি এলাকার মৃত মরম মিয়ার পুত্র আনোয়ার হোসেন। বিশেষ  অভিযানে তাদের কে ভিন্ন ভিন্ন স্থান থেকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ফালান কে কালিকাপ্রসাদ ইউনিয়নের চরের কান্দা গ্রামে অভিনব কৌশলে গাঁজা নিয়ে অন্যত্র  যাওয়ার সময়, ফয়সাল ও সোর্স রজব কে গাঁজা বিক্রয়ের টাকা লেনদেনের সময় ও লাকী বেগম এবং আনোয়ার হোসেন কে সিএনজি যোগে  ফেন্সিডিল  নিয়ে ভৈরব পথে শিবপুর ইউনিয়নের গাজীর টেক এলাকায় অবস্থিত  মায়ের দোয়া এন্টারপ্রাইজ এর সামনে থেকে ভৈরব থানার চৌকস অফিসার এস আই জাহাঙ্গীর সঙ্গীয় অফিসার এস আই হানিফ সরকার ও কনস্টেবল হাবিব এর সহায়তায়  তাদেরকে  আটক করা হয়।

এসময় ফালানের লুঙ্গির নিচ থেকে ১কেজি গাঁজা, ফয়সাল ও রজবের নিকট থেকে ১ কেজি গাঁজা ও মাদক বিক্রির ৭ হাজার টাকা ও লাকী এবং আনোয়ারের সাথে থাকা ঔষধের বাক্সে রাখা ১০ পিস ফেনসিডিল উদ্ধার করা হয়।

এবিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ শাহিন বলেন, সোর্স হোক কিংবা আমার ভাই হোক, মাদকের বেলায় আমার কাছে কোন ছাড় নেই। সোর্স রজব সহ ৫ জনের নিকট গাঁজা ও ফেনসিডিল পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করে কিশোরগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!