হোম » প্রধান সংবাদ » ভৈরবে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পোনা মাছ অবমুক্ত ও পিকআপ ভ্যান বিতরণ

ভৈরবে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পোনা মাছ অবমুক্ত ও পিকআপ ভ্যান বিতরণ

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ “মাছ উৎপাদন বৃদ্ধি করি, সুখী সমৃদ্ধ দেশ গড়ি” এ স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের ভৈরবে  জাতীয় মৎস্য সপ্তাহ-২০২০ উদযাপন উপলক্ষে উপজেলা চত্বরের পুকুরে ৩০ কেজি রুই, কাতল মৃগেল ও ঘাসকার্ব মাছের পোনা অবমুক্ত  কর্মসূচীর উদ্বোধন ও একজন মাছ চাষীকে চাষের উপকরণ হিসেবে একটি পিকআপ ভ্যান বিতরণ করা হয়। আজ ২৭ জুলাই  রবিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানার সভাপতিত্বে পোনা মাছ অবমুক্ত করণ ও পিকআপ ভ্যান বিতরণের অনুষ্ঠানটি সার্বিক ভাবে পরিচালনা করেন উপজেলা মৎস কর্মকর্তা জনাব লতিফুর রহমান।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মৎস অধিদপ্তরের এনএটিপি- এর  সহকারী পরিচালক ডঃ রাজু আহমেদ, ভৈরব উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রি খিসা প্রমুখ।

এছাড়াও জাতীয় মৎস্য সপ্তাহ-২০২০ উদযাপন উপলক্ষে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা দপ্তরের উদ্যোগে জাতীয় কর্মসূচীর আলোকে সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচী পালনের উদ্যোগ নিয়েছে । তাছাড়া দুপুরে শিমুলকান্দি ইউনিয়েনে খাচায় মাছ চাষ প্রকল্পে বিভিন্ন জাতের মাছের পোনা অবমুক্ত করা হয়।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!