হোম » প্রধান সংবাদ » হাতীবান্ধায় ৩ মাসে ২০ চুরি, ৪ চোর ধরা

হাতীবান্ধায় ৩ মাসে ২০ চুরি, ৪ চোর ধরা

মিজানুর রহমানঃ  লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নে গত ৩ মাসে ১০টি গরু চুরিসহ ২০ থেকে ২২টি চুরির ঘটনা ঘটেছে বলে জানা গেছে। গরু চুরির সাথে জড়িত থাকার অভিযোগে মাস্টার কিসহ (বিশেষ কৌশলে তালা খোলার চাবি) ৪ জন চোরকে আটক করেছে পুলিশ।
চুরির অভিযোগে আটকরা হলেন, টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রাম এলাকার জালাল উদ্দিনের পুত্র দেলোয়ার হোসেন, অমুল্য চন্দ্র বর্মনের পুত্র রনজিত চন্দ্র বর্মণ, কুড়িগ্রামের উলিপুর মন্ডলের হাট এলাকার নাড্ডা মিয়ার পুত্র আসাদুল ইসলাম ও সদর উপজেলার রাজপুর এলাকার মজিবর রহমানের পুত্র এরশাদ আলী।
টংভাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান আতিয়ার রহমান আতি বলেন, গত ৩ মাসে আমার ইউনিয়নে আমজাদ হোসেন, বাবলু, তোফাজ্জল, হায়দার, জয়নাল আবেদীন, হিমেলসহ ১০ জনের গরু চুরিসহ ভ্যান ও চৌপানের গাছসহ ২০/২২টি চুরির ঘটনা ঘটেছে। এসব ঘটনার সাথে দেলোয়ার হোসেন জড়িত। স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ দেলোয়ার হোসেনসহ ৪ জনকে আটক করেছেন। তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়ার প্রস্তুতি চলছে।
হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক বলেন, চুরি করার অভিযোগে ৪ জনকে আটক করা হয়েছে। তাদের কাছে একটি বিশেষ কৌশলে তালা খোলার চাবি, একটি প্লাস ও একটি শাবল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
error: Content is protected !!