হোম » প্রধান সংবাদ » নাটোরের জেলা আইনজীবী সমিতির নির্মাণাধীন ভবন পরিদর্শনে প্রতিমন্ত্রী পলক

নাটোরের জেলা আইনজীবী সমিতির নির্মাণাধীন ভবন পরিদর্শনে প্রতিমন্ত্রী পলক

মোস্তাফিজুর,নাটোর প্রতিনিধি: নাটোর জেলা আইনজীবী সমিতির নির্মাণাধীন ভবন পরিদর্শন করেছেন নাটোর ৩ আসনের সংসদ সদস্য এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে তিনি নির্মাণাধীন ভবন পরিদর্শন করেন।

ভবন পরিদর্শন শেষে আইনজীবী সমিতির গ্রন্থাগারে এক সংক্ষিপ্ত সভায় যোগ দেন প্রতিমন্ত্রী। সেখানে তিনি আইনজীবীদের ভবন নির্মাণ সংক্রান্ত বিভিন্ন সমস্যার কথা শোনেন। এ সময় তিনি প্রধানমন্ত্রীর সাথে আলোচনা করে নির্মাণাধীন ভবনের জন্য প্রয়োজনে আরো অনুদান সংগ্রহের আশ্বাস দেন। এছাড়াও প্রতিমন্ত্রী পলক ব্যক্তিগত তহবিল থেকে পর্যায়ক্রমে ৫ লাখ টাকার আর্থিক সহায়তার কথা জানান।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাইফুর রহমান সিদ্দিকী। জজ কোর্টের পিপি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট প্রসাদ তালুকদার এবং সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মালেক শেখসহ আইনজীবী সমিতির অন্যান্য সদস্য বৃন্দ।

আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট প্রসাদ তালুকদার জানান, নাটোরের আইনজীবীদের ডিসি অফিসের বারান্দা জজ কোর্টের বারান্দা সহ খোল আকাশের নীচেও বসে সেরেস্তার কাজ চালাতে হয়। ঝড়-বৃষ্টিতে নানা সমস্যায় পড়তে হয় আইনজীবী সহ সংশ্লিষ্টদের।এই ভবন নির্মাণ শেষ হলে নাটোরের আইনজীবীদের দীর্ঘদিনের সমস্যা নিরসন হবে।

সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মালেক শেখ জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নাটোর আইনজীবী সমিতির নানা দুর্দশার কথা শুনে এই ভবন নির্মাণের জন্যে এক কোটি টাকা অনুদান দিয়েছেন। আইনজীবীদের নিয়ে ভবন নির্মাণ উপ-কমিটি গঠণ করে এর ছয় তলা বিশিষ্ট ভবনের নির্মাণ কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে। আজ ভবনের দ্বিতীয় তলার ছাদ ঢালাইয়ের কাজ চলছে। প্রতিমন্ত্রী মহোদয়ের আশ্বাসে আস্থা রেখে আমরা দ্রুতই ভবনের নির্মাণ কাজ শেষ করতে পারব বলে আশা রাখি।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!