হোম » প্রধান সংবাদ » ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়ক থেকে ২ মাদক কারবারি আটক

ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়ক থেকে ২ মাদক কারবারি আটক

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়ক থেকে  ৯৭০ বোতল ফেনসিডিল ২ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। গতকাল ১৮ জুলাই  শনিবার  বিকালে সৈয়দ নজরুল ইসলাম সেতুর নিকটে নাটাল মোড় এলাকা থেকে তাদেরকে  আটক করা হয়। আটকৃতরা হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার বানেশ্বর বিশ্বাসের পাড়ার সিতু মিয়ার ছেলে শুকুর মিয়া(২৫) এবং সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার সুপরাকান্দি গ্রামের মৃত হাসান আলীর ছেলে আলী আহম্মেদ(২৮) বলে জানা যায়।

র‌্যাব জানায়, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত সীমান্তবর্তী এলাকা হতে মাদক সংগ্রহ করে মাইক্রোবাসে করে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে। উক্ত তথ্যের ভিক্তিতে ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ডার উপ-পরিচালক চন্দন দেবনাথ এবং সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি আভিযানিক দল শনিবার বিকাল সাড়ে ৩টার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার ঢাকা-সিলেট মহাসড়কের উপর তল্লাসি চৌকি স্থাপন করে।

তল্লাশীকালে বিকাল সাড়ে ৪টার সময় মাইক্রোবাসটি তল্লাসি চৌকির নিকট আসলে থামানোর সংকেত দিলে সংকেত অমান্য করে চলে যায়।র‍্যাব জানায়, মাইক্রোবাসটি পিছু ধাওয়া করে ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়কের নাটালের মোড় থেকে মাইক্রোবাসটিসহ শুকুর মিয়া ও আলী আহম্মেদকে আটক করেন।

এ সময় মাইক্রোবাসটি তল্লাসি করে ৯৭০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির তিন হাজার টাকা জব্দ করা হয়। জব্দকৃত আলামতের আনুমানিক মূল্য ২৯ লাখ ৪৩ হাজার টাকা।এ ঘটনায় র‍্যাব বাদী হয়ে আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা যায়

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!