হোম » প্রধান সংবাদ » ঠাকুরগাঁওয়ে সুপার শপ ‘টিপটপ বাজার’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু

ঠাকুরগাঁওয়ে সুপার শপ ‘টিপটপ বাজার’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু

ঠাকুরগাঁও প্রতিনিধি :  ঠাকুরগাঁওয়ে এতোদিন পণ্যভিত্তিক বাজার বা দোকান থাকলেও ছিলনা সেবাভিত্তিক কোনও সুপার শপ। এবার সেই অভাব পূরণ করতে যাচ্ছে শ্রাবণ এন্টারপ্রাইজের সুপার শপ ‘টিপটপ বাজার’। এই সুপার শপটি তার আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে। বৃহস্পতিবার দুপুরে শ্রাবণ এন্টারপ্রাইজের সুপার শপ ‘টিপটপ বাজার’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মনিরুজ্জামান মনির।
এসময় উপস্থিত ছিলেন, শ্রাবণ এন্টারপ্রাইজের সুপার সপ টিপটপ বাজারের শোরুমের স্বত্তাধিকারী রফিকুল ইসলাম রোহান, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, মেলাঘরের স্বত্তাধিকারী তানভির হাসান তানু প্রমুখ।
সুপার শপের স্বত্তাধিকারী রফিকুল ইসলাম রোহান বলেন, ঠাকুরগাঁওয়ে বাসিন্দাদের কেনাকাটার সুবিধার কথা চিন্তা করে স্বল্প পরিসরে এ সুপার শপটি চালু করেছি। এখানে সবজি, মাছ, মাংস, বেকারি পণ্য, মুদি পণ্য, ছেলে-মেয়ের কাপড় থেকে শুরু করে সব কিছু রাখার চেষ্টা করা হয়েছে।
সুপার শপ টিপটপ থেকে গাড়ি ভাড়া, প্লেনের টিকিট, মোবাইল রিচার্জ, বিদ্যুৎ বিল, পানি বিল, গ্যাস বিল, পাসপোর্ট ফি জমা, বাস টিকেট, ট্রেনের টিকেট, বিকাশ সুবিধা পাওয়া যাবে। রোহান বলেন, এই সুপার শপে পার্টনার হিসেবে যুক্ত হয়েছে ঠাকুরগাঁওয়ের জনপ্রিয় অনলাইন ভিত্তিক বাজার ‘মেলাঘর’। অনলাইনে অর্ডার করলেই বাড়িতে পৌঁছে দেয়া হবে পন্য। মানুষ একটি শপে প্রবেশ করেই যেন সব সেবা নিতে পারেন সে লক্ষ্যেই আমাদের এ উদ্যোগ। আশা করি আমাদের এ উদ্যোগের মাধ্যমে গ্রাহকরা উপকৃত হবেন।
error: Content is protected !!