হোম » প্রধান সংবাদ » ডাক্তার সাবরিনা গুরুত্বপূর্ণ তথ্য দিলেন রিমান্ডে

ডাক্তার সাবরিনা গুরুত্বপূর্ণ তথ্য দিলেন রিমান্ডে

আওয়াজ অনলাইনঃ প্রতারণার ঘটনায় গ্রেফতার ডা. সাবরিনা আরিফ চৌধুরী, রিমান্ডের প্রথম দিনে গোয়ান্দারের কাছে জেকেজির প্রতারণা নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে করোনা টেস্ট নিয়ে । গোয়েন্দারা জানায়,আলোচিত ডাক্তার সাবরিনা আরিফ চৌধুরী ও তাঁর স্বামী আরিফ চৌধুরিকে মুখোমুখি জিজ্ঞাসাবাদ করা হবে।

জেকেজি কিভাবে লাইসেন্স ছাড়া কাজ ভাগিয়ে নিয়েছেন, কারা প্রতারণার কাজে সহযোগিতা করেছেন তাদের কথাও স্বীকার করেছেন সাবরিনা। আলোচিত ডাক্তার সাবরিনা ও তাঁর স্বামী আরিফ চৌধুরিকে মুখোমুখি জিজ্ঞাসাবাদ করা হবে। তাতে ঘটনার আসল রহস্য বেরিয়ে আসবে বলে আশা তদন্তকারী কর্মকর্তাদের।

এরআগে,সাবরিনার বিরুদ্ধে প্রতারণার মামলা তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে ডিবিকে। এরপর সোমবার রাতেই তাকে তেজগাঁও থানা থেকে ডিবি কার্যালয়ে নেয়া হয়।এর আগে গতকাল চিফ মেট্রোপলিটন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে নেয়া হয় ডাক্তার সাবরিনাকে। শুনানি শেষে আদালত তাকে তিনদিনের রিমান্ড দেয়।

এছাড়া অভিযুক্ত ডা. সাবরিনা চৌধুরীও তার স্বামী আরিফ চৌধুরীসহ সংশ্লিষ্ট ব্যক্তি এবং প্রতিষ্ঠানের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করেছে কেন্দ্রীয় ব্যাংকের আর্থিক গোয়েন্দা ইউনিট। এদিকে, সাবরিনার অবৈধ সম্পদের ব্যাপারে অনুসন্ধানের সিদ্ধান্ত নিয়েছে দুদক।

error: Content is protected !!