হোম » প্রধান সংবাদ » ভৈরবে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

ভৈরবে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ  কিশোরগঞ্জের ভৈরবে  পৌর এলাকার  পঞ্চবটি গ্রামের শ্মশানঘাট এলাকার নদীর কিনারা থেকে পা বাধা অবস্থায় অজ্ঞাত নামা এক যুবকের মরদেহ  উদ্ধার করেছে ভৈরব নৌ থানা পুলিশ।  গতকাল ১৪ জুলাই মঙ্গলবার রাত আনুমানিক ১১ টায় এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়। মৃত যুবকের পড়নে ছিল লীল রঙের ফুল হাতা চেক শার্ট ও লীল রঙের জিন্স প্যান্ট।

পুলিশ সূত্রে জানা যায়, পঞ্চবটি শ্মশান ঘাট এলাকায় রাত ১০ টার দিকে জেলেরা পা বাধা অবস্থায় এক যুবকের লাশ ভাসতে দেখে ওই এলাকার কাউন্সিলর এর মাধ্যমে ভৈরব নৌ থানার পুলিশকে সংবাদ দেন। পুলিশ রাত ১১ টায় শ্মশান ঘাট এলাকার নদীর কিনারা থেকে মৃতদেহটি উদ্ধার করে।

এ বিষয়ে ভৈরব নৌ পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক জনাব রাসেল আহমেদ জানান, পঞ্চবটির শ্বশ্মান ঘাট থেকে এলাবাসীর মাধ্যমে খবর পেয়ে লাশ একটি অজ্ঞাত নামা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। প্রাথমিকভাবে সুরাতহাল রিপোর্ট অনুযায়ী মৃত যুবকের পা বাধা অবস্থায় গলায় ধাড়ালো ছুরির আঘাতে চিহৃ পাওয়া গেছে। পরিচয় শনাক্তের জন্য কাজ করছে ভৈরব নৌ থানা  পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ বিষয়ে থানায় একটি অজ্ঞাতনামা অপমৃত্যু মামলা দায়ের করা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!