হোম » প্রধান সংবাদ » বিশ্বনাথের হত্যা মামলায় ২ সহোদর গোয়াইনঘাট থেকে গ্রেফতার

বিশ্বনাথের হত্যা মামলায় ২ সহোদর গোয়াইনঘাট থেকে গ্রেফতার

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ উপজেলার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারভূক্ত দুই পলাতক আসামিকে গোয়াইনঘাট থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তারা সম্পর্কে দুই ভাই।
আজ মঙ্গলবার (১৪ জুলাই) ভোর রাতে সিনিয়র এএসপি সত্যজিৎ কুমার ঘোষ ও এএসপি কামরুজ্জামানের নেতৃত্বে র‍্যাব-৯ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গোয়াইনঘাটের শালুটিকর এলাকা থেকে তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃত দু’জন হলেন- বিশ্বনাথ উপজেলার মনোকুপা গ্রামের আয়ুব আলীর ছেলে ইমরান মিয়া (২৩) ও আজাদ মিয়া (২৫)। র‍্যাব-৯ মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানান- আসামিদ্বয় চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের পর থেকে পলাতক ছিল। মামলাটি বিশ্বনাথ থানার তদন্তাধীন হওয়ায় আসামিদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।
প্রসঙ্গত, গত (২৩ জুন) বিকেলে উপজেলার মনোকুপা গ্রামের সমছু মিয়া ও নুরুল ইসলামের লোকজনের মধ্যে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষ হয়। এতে দুই বৃদ্ধ নিহত ও অন্তত ২০ জন আহত হন। সংঘর্ষে নিহতরা হলেন- সমছু মিয়ার পক্ষের মনোকুপা গ্রামের জামে মসজিদের মোতাওয়াল্লী মখলিছ আলী (৬৫) ও নুরুল ইসলামের পক্ষের ওয়ারিছ আলী (৬০)।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!