হোম » প্রধান সংবাদ » ঠাকুরগাঁওয়ে ভেজাল ঔষধ  কারখানায় অভিযান  দেড় লাখ টাকা জরিমানা

ঠাকুরগাঁওয়ে ভেজাল ঔষধ  কারখানায় অভিযান  দেড় লাখ টাকা জরিমানা

ঠাকুরগাঁও প্রতিনিধি:  ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় ভেজাল ঔষধ  কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমান ঔষধ  জব্দ করেছে র‌্যাব-১৩ এর ভ্রাম্যমান আদালত। এসময় ওই প্রতিষ্ঠানের সার্টিফিকেট ও ড্রাগ লাইসেন্স বিহীন ভুয়া ডাক্তার আব্দুল হাকিম কে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে। পরে জব্দ করা ঔষধ  পুড়িয়ে ফেলে র‌্যাবের ভ্রাম্যমান আদালত।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় জেলার হরিপুর উপজেলার নন্দগাঁও গ্রামের আব্দুল হাকিম ভেজাল ঔষধ প্রস্তুুত, বিক্রি, সরবরাহ, ঔষধের বোতলের গায়ে মোড়ক বা লেবেল না লাগানো, ড্রাগ লাইসেন্স, সার্টিফিকেট না থাকা ও মেয়ার্দ উত্তীর্ণ ঔষধ নতুন বোতলে বিক্রি করে আসছিল।
খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আব্দুল্লাহ আল নোমান সরকার, র‌্যাব ১৩ এর লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন ও এএসপি সামুয়েল সাংমা যৌথভাবে ভেজাল ঔষধ  বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় কারখানা থেকে বিপুল পরিমান ভেজাল ঔষধ  সামগ্রী জব্দ করে এবং পরবর্তীতে আইনের নির্ধারিত পদ্ধতিতে উপস্থিত লোকজনের সামনে সেগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। এছাড়া ভেজাল ঔষধ  বিক্রি অপরাধে ভুয়া ডাক্তার আব্দুল হাকিম কে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেন র‌্যাবের ভ্রাম্যমান আদালত।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!