হোম » প্রধান সংবাদ » কালীগঞ্জে সবজি ক্ষেতে গাঁজা চাষ আটক ১

কালীগঞ্জে সবজি ক্ষেতে গাঁজা চাষ আটক ১

আসাদ হোসেন রিফাত,লালমনিরহাটঃ  লালমনিরহাটের কালীগঞ্জে গাঁজার গাছসহ একজনকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ। আটককৃত ব্যক্তি উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের মৃত আব্দুল আজিজের পুত্র আব্দুল বারেক(৬০)। ৮ জুলাই (বুধবার) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে।
সরেজমিনে দেখা গেছে, আটককৃত আব্দুল বারেক তার নিজ বাড়ির উত্তরে একটি সবজি ক্ষেতে এ গাঁজার গাছ চাষ করেন। গাছটি সবজি ক্ষেতে হওয়ার সুবাদে আশপাশের লোকজনের তেমন নজরে পড়ত না। কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেনের মাদক বিরোধী দিক নির্দেশনায় গোপনে গাছটি ভিডিও করা হয়েছিল। তথ্য নিশ্চিত হলে  কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসানের নেতৃত্বে কালীগঞ্জ থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা কালে গাঁজার গাছসহ বারেককে আটক করেছে। তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।
এ ঘটনায় ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন বলেন, গোপন সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করে গাছসহ তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিকে বৃহস্পতিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে উক্ত ব্যক্তিকে গাঁজার গাছসহ আটক করা হয়েছে।
error: Content is protected !!