হোম » প্রধান সংবাদ » হাতীবান্ধায় জমি সংক্রান্ত জের ধরে ঘরে আগুন দেয়ার অভিযোগ 

হাতীবান্ধায় জমি সংক্রান্ত জের ধরে ঘরে আগুন দেয়ার অভিযোগ 

মিজানুর রহমান, হাতীবান্ধা-পাটগ্রাম প্রতিনিধিঃ- লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার মিলনবাজার মধ্যগড্ডিমারী এলাকায় পারিবারিক শত্রুতার জের ধরে ঘরে আগুন দেয়ার অভিযোগ করেছেন আবুল হোসেন(৫৭)নামের এক ব্যক্তি। মঙ্গলবার বিকেলে সরেজমিনে গিয়ে দেখা যায় আবুল হোসেন ব্যক্তির একটি ঘরের সবকিছু আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।ঘরের টিনের বেড়া,আসবাপত্র,চাল,সোলারের ব্যাটারীসহ আরও অনেক কিছু পুড়ে ছাই হয়েছে।
জানা যায়,আবুল হোসেনের সাথে তার ভাই মোঃ বারেক(৫০) এর সাথে জমিজমা নিয়ে বিরোধ চলছে। জমি সংক্রান্ত বিষয়টি নিয়ে গন্যমান্য ব্যক্তিরাও বিষয়টি সমাধান করতে শালিসী বৈঠক করলেও তা সমাধান হয়নি।আবুল হোসেন অভিযোগ করে বলেন,আমাকে বসতভিটা থেকে উচ্ছেদ করার জন্য আমার ভাইসহ ওনারা আমার ঘরে পরিকল্পিতভাবে আগুন দেয়।পরে হাতীবান্ধা ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
এতে আমার ঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।আমি থানায় অভিযোগ করে আইনের আশ্রয় নিয়েছি।এ বিষয়ে জানতে চাইলে বিবাদী বারেকের ছেলে কাশেম বলেন,সে আমার চাচা।আমরা মাঠে কাজ করছিলাম। হঠাৎ প্রতিবেশীদের চিৎকারে ঘরে আগুন লাগোনার চিৎকার শুনে আমরা দৌড়ে গিয়ে দেখি ঘরে আগুন জ্বলছে।কিভাবে আগুন লাগলো আমরা জানি না।
কিন্তু এলাকার মানুষের কাছ থেকে  শুনতেছি আমরা নাকী ঘরে আগুন দিয়েছি।কিন্তু আসলে আমরা তখন মাঠে কাজ করতেছিলাম। এবিষয়ে জানতে চাইলে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক বলেন,আমার জানা নাই আমি বাহিরে ছিলাম।অভিযোগ যদি দিয়ে থাকেন তাহলে আমরা তদন্ত করে ব্যবস্হা গ্রহন করবো।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!