হোম » প্রধান সংবাদ » ভৈরবে মহাসড়ক থেকে গাঁজা উদ্ধার

ভৈরবে মহাসড়ক থেকে গাঁজা উদ্ধার

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ  কিশোরগঞ্জের ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়ক থেকে ১০ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে ভৈরব থানা পুলিশ। আটককৃত হলো – বি-রাড়িয়া সদর থানার মেড্ডা শান্তিবাগ এলাকার আলীর কাজীর ছেলে মোঃ কাশেম(২৭), একই জেলার ও থানার মধ্যে পাড়া এলাকার হাফিজ উদ্দিনের ছেলে মোঃ রাকিব(২৫) ও অপর জন পশ্চিম মেড্ডা পীর বাড়ি এলাকার মৃত সোনাবালীর ছেলে মোঃ সিরাজুল ইসলাম (৩৫)।

পুলিশ সূত্রআ জানা যায় গতকাল মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১.৩০ ঘটিকায় পুলিশের কিলো-৯ ডিউটি করা কালে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ শাহিন এর নেতৃত্বে  এস আই মতিউর রহমান সঙ্গীয় ফোর্স এ এস আই রেজাউল, এ এস আই আমজাদ, কনস্টেবল আবির, বিল্লাল, জহির, সায়েম দের সাথে নিয়ে নাটাল মোড় এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের  মহাসড়কের উপর আকস্মিকভাবে পুলিশ চেকপোস্ট বসালে একটি পিকআপ  গাড়ি থামিয়ে তল্লাশী করা হলে, পিকআপ ভ্যানের সামনে ইন্জিনের উপর বনাটের নিচে অভিনব কৌশলে বহন করে আনা  ১০কেজি গাঁজা  উদ্ধার করা হয়। এই সময় গাড়ির ড্রাইভার সহ মোট তিন জন কে আটক করা হয়।

এবিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ শাহিন জানান গতকাল রাতে গোপন সংবাতের ভিত্তিতে ১০ কেজি গাঁজাসহ ৩ জন কে গ্রেফতার করে থানায় আনা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!