হোম » প্রধান সংবাদ » শেরপুর শ্রীবরদীতে উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে মাধ্য‌মিক বিদ্যাল‌য়ে  ড্রামস সেট বিতরণ                 

শেরপুর শ্রীবরদীতে উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে মাধ্য‌মিক বিদ্যাল‌য়ে  ড্রামস সেট বিতরণ                 

শেরপুর প্রতিনিধিঃ শেরপুরে শ্রীবরদী উপজেলা নির্বাহী অ‌ফিসার জনাব নিলুফা আক্তার ম‌হোদ‌য়ের উ‌দ্যো‌গে শ্রীবরদী উপ‌জেলার বি‌ভিন্ন মাধ্য‌মিক বিদ্যাল‌য়ে এ‌ডি‌পির  অর্থায়‌নে  ড্রামস সেট বিতরণ করা হয়। জনাব নিলুফা আক্তার ম‌হোদয় এই উপ‌জেলায় যোগদান ক‌রেই বি‌ভিন্ন প্র‌তিষ্ঠান প‌রিদর্শন ক‌রছেন এবং তা অব্যাহত। প্রতিষ্ঠান প্রধানদের সাথে আলোচনা করে জানতে পারেন অনেক বিদ্যালয়ে  সুস‌জ্বিত ড্রামস সেট নাই।‌তি‌নি  অনুধাবন ক‌রেন যে,

  অ্যা‌সেম্বলী সহ বি‌ভিন্ন জাতীয় প্রোগ্রাম, ক্রীড়া ও শরীরচর্চার জন্য প্র‌তিষ্ঠা‌নে  ড্রামস সেট অত্যাবশ্যক। তারই ধারাবা‌হিকতায়  উনার ঐকা‌ন্তিক প্র‌চেষ্টায় শ্রীবরদী এম, এন, বি‌,পি সরকারি বা‌লিকা উঃ বিঃ, শ্রীবরদী এ‌,পি‌, পি আই, তা‌তিহা‌টি  আই‌ডিয়াল স্কুল, বা‌নিবাইদ এ, এ, এম‌, পি উঃ‌বিঃ,টেংগরপাড়া উঃ বিঃ,ই‌ন্দিলপুর আঃ ম‌জিদ উঃ বিঃ ও হালগড়া রা‌হেলা মে‌মো‌রিয়াল উঃ বিঃ  মোট  সাত‌টি প্র‌তিষ্ঠা‌নে ড্রামস(৩টি) ঝাঝ ১ টি , বিউগল ১টি  অদ্য প্র‌তিষ্ঠান  প্রধান গ‌ণের হা‌তে তুলে ‌দেন।

এসময় উপ‌স্থিত ছি‌লেন জনাব মন্জুর আহসান, সহকারী ক‌মিশনার (ভূ‌মি),  রুহুল আলম তালুকদার,উপ‌জেলা মাধ্য‌মিক শিক্ষা অ‌ফিসার ,  মোঃ  মোশারফ হো‌সেন, উপ‌জেলা একা‌ডে‌মিক সুপারভাইজার,  সাইফুল ইসলাম শাহীন, সম্পাদক উপ‌জেলা ক্রীড়া সংস্থা ও বি‌ভিন্ন প্র‌তিষ্ঠা‌নের শিক্ষক। শিক্ষা বান্ধব উপ‌জেলা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার  ব‌লেন, বি‌ভিন্ন  শিক্ষা প্র‌তিষ্ঠা‌নে শিক্ষার্থী‌দের প্রকৃত শি‌ক্ষায় শি‌ক্ষিত কর‌তে  সহপাঠ্যক্র‌মিক কার্যক্র‌মের এমন আরো উ‌দ্যোগ অব্যাহত রাখ‌বেন। তিনি আরও বলেন,    ক‌রোনা কা‌লীন সম‌য়ে শিক্ষার্থী‌দের  খোঁজ খবর নি‌তে ও অনলাইনে  ক্লাস নি‌তে শিক্ষকগণ‌কে  তা‌গিদ প্রদান ক‌রেন। তার বি‌ভিন্ন কা‌জে সহযোগীতার জন্য   ‌বি‌ভিন্ন কর্মকর্তা‌দেরকেও ক‌রোনা যোদ্ধা হিসা‌বে আখ্যা‌য়িত  ক‌রেন ও সক‌লের  সুস্বাস্থ্য কামনা ক‌রেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!