হোম » প্রধান সংবাদ » করোনাকালে পাকশীতে উচ্ছেদ কার্যক্রম বন্ধ ছবি আছে ও পুনর্বাসন নিশ্চিত করার দাবিতে পাকশী রেল অফিস ঘেরাও বিক্ষোভ

করোনাকালে পাকশীতে উচ্ছেদ কার্যক্রম বন্ধ ছবি আছে ও পুনর্বাসন নিশ্চিত করার দাবিতে পাকশী রেল অফিস ঘেরাও বিক্ষোভ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: করোনাকালের এই বৈশ্বিক দুঃসময়ে পাকশীতে রেলের উচ্ছেদ কার্যক্রম বন্ধ এবং উচ্ছেদের আগে প্রায় ৮ হাজার বাসিন্দাদের পুনর্বাসন নিশ্চিত করার দাবি জানিয়েছেন পাকশীর অধিবাসীরা।

 

মানবিক কারণে মহামারির এই দুঃসময়ে তাদের উচ্ছেদ না করার দাবি জানিয়ে গতকাল মঙ্গলবার পাকশীতে বিক্ষোভ মিছিল, পাকশী বিভাগীয় রেলওয়ে অফিস ঘেরাও ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে ডিআরএম বরাবর স্মারকলিপি প্রদান করেছেন এলাকাবাসী। এলাকার সাধারণ মানুষের সঙ্গে স্থানীয় মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের সিনিয়র নেতারাও অংশগ্রহণ করেন এ কর্মসূচীতে।

পাকশী বিভাগীয় রেলওয়ে ম্যানেজার (ডিআরএম) এর কার্যালয়ের সামনে আয়োজিত বিক্ষোভ ও ঘেরাও
কালে মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মোহাম্মদ রশিদুল্লাহ্ধসঢ়;, পাকশীর সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হবিবুল ইসলাম হব্বুল, পাবনা জেলা পরিষদের সদস্য ছাইফুল আলম বাবু মন্ডল, মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান টোকন, আব্দুর রাজ্জাক,

পাকশী রেলওয়ে কলেজের অধ্যক্ষ মোস্তফা ইমরুল কায়েস পারভেজ, ইউপি সদস্য মনোয়ার হোসেন লিটন, পাকশী রেল শ্রমিকলীগের সভাপতি ইকবাল হায়দার, ইউনিয়ন যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন প্রমুখ। পরে এসব দাবিতে পাকশীর ডিআরএম আসাদুল হককে স্মারকলিপি প্রদান করা হয়। এ বিষয়ে ডিআরএম আসাদুল হক বলেন, স্মারকলিপি পেয়েছি, যথানিয়মে রেলওয়ের উর্ধতন কর্তৃপক্ষের নিকট তা পৌঁছে দেওয়া হবে।

error: Content is protected !!